চাটখিলের অসুস্থ রাকিবের পাশে বিএনপি নেতা মামুনুর রশিদ, বিত্তবানদের এগিয়ে আসার আহবান

জি এম শাকিল ; মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য।বাংলাদেশ জাতীয়তাবাদী কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য, মামুনুর রশিদ মামুন, রাকিবের কিডনির চিকিৎসার জন্য নিজ তহবিল থেকে চিকিৎসা চলমান রাখতে আজ বিকালে বদলকোট ইউনিয়ন পূর্বাঞ্চল বিএনপির সভাপতি নূরুনবী চৌধুরীর কাছে ৫০,০০০ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়।এ

সময় উপস্থিত ছিলেন, জেলা বিএমএ’র সভাপতি ডাঃ এম এ নোমান,বিএনপি নেতা গোলাম মোস্তফা সেলিম, লিয়াকত হোসেন মামুন, , জিএস ফরিদ, সাইফুল ইসলাম কিরন চেয়ারম্যান, আলা উদ্দিন ভূইয়া, বেলাল হোসেন, নুর নবী কাউন্সিলর, হারুনুর রশিদ হারিছ, ওমর ফারুক, বেলায়েত হোসেন শামীম,বেলায়েত হোসেন দীপু, মাসুদ রানা, প্রমূখ।

বিএনপি নেতা মামুনুর রশিদ মামুন দৈনিক চাটখিলবার্তার একটি সাক্ষাতকারে বলেন, সবসময় চেষ্টা করেছি গরিব এবং নিম্নবিও মানুষের পাশে দাঁড়ানোর জন্য। সকলেই দোয়া করবেন আমি যেনো সবসময় দেশের মানুষের পাশে থাকতে পারি।

পরিশেষে বিএনপি নেতা মামুনুর রশিদ মামুন সমাজের বিওবানদের উদ্দেশ্য বলেন,আপনারা যদি এগিয়ে আসেন তাহলে একটি জীবন বাঁচবে। অতএব আপনারা অর্থনৈতিক ভাবে রাকিব এর পরিবারকে সহযোগীতা করেন।