বাফা’র সভাপতি হলেন চাটখিলের কবির আহমেদ

বাংলাদেশ ফ্রেইট ফরওয়ার্ড এসোসিয়েশন (বাফা) এর দ্বিবার্ষিক নির্বাচন গতকাল বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়। এতে সম্মিলিত ফোরাম একক সংখ্যাগরিষ্ঠ ভোট পেয়ে কনভেয়র গ্রুপের চেয়ারম্যান চাটখিলের কৃতি সন্তান কবির আহমেদ দ্বিতীয়বারের মত সভাপতি নির্বাচিত হয়েছেন।

বাফা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত একযোগে ঢাকার আগাওগাঁও বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্রে এবং চট্রগ্রামের আগ্রাবাদ লেকভিউ এক্সিভিশন হল ওয়াল্ড ট্রেড সেন্টারে ভোট গ্রহন অনুষ্ঠান সম্পন্ন হয়। এই নির্বাচনে সম্মিলিত ফোরম ও সম্মিলিত প্যানেল প্রতিদ্বন্দিতা করেছেন। সম্মিলিত ফোরামের কবির আহমেদ ৫৩২ ভোট পেয়ে ১৬৩ ভোটের ব্যবধানে আবারো বাফা’র সভাপতি নির্বাচিত হয়েছেন। অন্যদিকে সম্মিলিত পরিষদের প্যানেল লিডার এবিএম রফিক উজ জামান ৩৬৯ ভোট পান।

নির্বাচন শেষে কবির আহমেদ পরাজিত প্যানেলের সকল প্রার্থীর সাথে করমর্দন করেন এবং বাফা’র সকল সদস্যকে নিয়ে কাজ করে বাফা কে যুগপোযগী ব্যবসায়ীক বান্ধব হিসেবে গড়ে তোলার অভিমত ব্যক্ত করেন।

কবির আহমেদ দ্বিতীয়বারের মত নির্বাচিত হওয়ায় চাটখিল প্রেস ক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক মো. হাবিবুর রহমান ও সাধারন সম্পাদক শোয়েব হোসেন ভুলু সহ সাংবাদিক নেতৃবৃন্দ এবং বিভিন্ন প্রতিষ্ঠানের নেতৃবৃন্দরা তাকে অভিনন্দন জানিয়েছেন।

Leave a Reply

%d bloggers like this: