বাফা’র সভাপতি হলেন চাটখিলের কবির আহমেদ

বাংলাদেশ ফ্রেইট ফরওয়ার্ড এসোসিয়েশন (বাফা) এর দ্বিবার্ষিক নির্বাচন গতকাল বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়। এতে সম্মিলিত ফোরাম একক সংখ্যাগরিষ্ঠ ভোট পেয়ে কনভেয়র গ্রুপের চেয়ারম্যান চাটখিলের কৃতি সন্তান কবির আহমেদ দ্বিতীয়বারের মত সভাপতি নির্বাচিত হয়েছেন।

বাফা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত একযোগে ঢাকার আগাওগাঁও বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্রে এবং চট্রগ্রামের আগ্রাবাদ লেকভিউ এক্সিভিশন হল ওয়াল্ড ট্রেড সেন্টারে ভোট গ্রহন অনুষ্ঠান সম্পন্ন হয়। এই নির্বাচনে সম্মিলিত ফোরম ও সম্মিলিত প্যানেল প্রতিদ্বন্দিতা করেছেন। সম্মিলিত ফোরামের কবির আহমেদ ৫৩২ ভোট পেয়ে ১৬৩ ভোটের ব্যবধানে আবারো বাফা’র সভাপতি নির্বাচিত হয়েছেন। অন্যদিকে সম্মিলিত পরিষদের প্যানেল লিডার এবিএম রফিক উজ জামান ৩৬৯ ভোট পান।

নির্বাচন শেষে কবির আহমেদ পরাজিত প্যানেলের সকল প্রার্থীর সাথে করমর্দন করেন এবং বাফা’র সকল সদস্যকে নিয়ে কাজ করে বাফা কে যুগপোযগী ব্যবসায়ীক বান্ধব হিসেবে গড়ে তোলার অভিমত ব্যক্ত করেন।

কবির আহমেদ দ্বিতীয়বারের মত নির্বাচিত হওয়ায় চাটখিল প্রেস ক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক মো. হাবিবুর রহমান ও সাধারন সম্পাদক শোয়েব হোসেন ভুলু সহ সাংবাদিক নেতৃবৃন্দ এবং বিভিন্ন প্রতিষ্ঠানের নেতৃবৃন্দরা তাকে অভিনন্দন জানিয়েছেন।

Leave a Reply

চলতি সংবাদ

চাটখিল – সোনাইমুড়িবাসীর জন্য লাইফ সাপোর্ট এ্যাম্বুলেন্স হস্তান্তর

বিশেষ প্রতিনিধি : নোয়াখালী -১(চাটখিল সোনাইমুড়ী) আসনের জাতীয় সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম এর ঐকান্তিক প্রচেষ্টা ও ভারতীয় হাই কমিশনারের সাথে দ্বিপাক্ষিক আলোচনার ফলশ্রুতিতে বাংলাদেশ-ভারত বন্ধুত্বের নিদর্শন স্বরূপ ভারতের পক্ষ থেকে চাটখিল-সোনাইমুড়ীবাসীর জন্য একটি লাইফ সাপোর্ট এ্যাম্বুলেন্স উপহার দেয়া হয়েছে । ১২ জানুয়ারি এ্যাম্বুলেন্সটির চাবি হস্তান্তর করেন নোয়াখালী-১( চাটখিল সোনাইমুড়ী ) আসনের জাতীয় সংসদ সদস্য […]

Read More
চলতি সংবাদ

মোহাম্মদপুরের দুই প্রার্থীর ভোট প্রদান

চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে নৌকার প্রার্থী সহিদ উল্যাহ এবং আওয়ামিলীগের বিদ্রোহী (স্বতন্ত্র) অটোরিকশার প্রার্থী মেহেদী হাসান বাহালুল ৭ নং ওয়ার্ড পরানপুর কাঁকড়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সৌহার্দ্যপূর্ন অবস্থান।

Read More
চলতি সংবাদ

৪নং বদলকোট ইউনিয়নের ৭নং ওয়ার্ড

০৪ নং বদলকোট ইউনিয়নের ০৭ নং ওয়ার্ড উত্তর বদলকোট বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রে ভোট গ্রহন চলছে।

Read More
%d bloggers like this: