চাটখিল জননীবাস-নছিমনের সংর্ঘষ, আহত ১৪

চাটখিল উপজেলার চাটখিল-রামগঞ্জ সড়কের দশঘরিয়া ফায়ার সার্ভিসের অফিসের সামনে গতকাল বিকেলে জননী বাসের ধাক্কায় নসিমন গাড়ি দূর্ঘটনার স্বীকার হয়। দূর্ঘটনায় নসিমনে থাকা ১৪জন শ্রমিক মারাত্মক আহত হয়। আহতদের উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার বিকেলে সাড়ে ৩ ঘটিকার দিকে কাজ শেষ করে রামগঞ্জ থেকে নছিমনে করে ১৪ জন নির্মান শ্রমিক ফেরার পথে দশঘরিয়া ফায়ার সার্ভিস এর সামনে পৌছালে বিপরীত দিকে থেকে আসা জননী বাসের ধাক্কায় নসিম গাড়িটি দুমড়ে মুছড়ে যায়।
এ সময় নছিমনে থাকা মো: শাহীন (২৩), আনোয়ার হোসেন (৫০), সোলাইমান (১৮), সজীব (১৯), শহীদুল ইসলাম (৪০), নুর নবী (৩৮), শাওন (৪৫) বাদশা (৪২), আরিফ (২০), আবুল কালাম (৭০) ও মান্নান (৪০) মারাত্মক আহত হয়।
আহতদের চাটখিল ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতদের মধ্যে ৬ জনের গুরুত্বর অবস্থা দেখে কর্তব্যরত ডাক্তার তাদের উন্নত চিকিৎসার জন্য ২ জনকে ঢাকায় ও ৪জনকে মাইজদী সদরে রেফার করেন। আহতের বেশির ভাগ শ্রমিকের বাড়ি ঠাকুরগাঁও নওগায়।
এ বেপারে চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, এ বিষয়ে তিনি অবগত রয়েছেন তবে কেউ লিখিত কোন অভিযোগ করেনি।

Leave a Reply

%d bloggers like this: