চাটখিলে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

মো: রুবেল : উপজেলার পরকোট ইউনিয়নের পূর্ব শোশালিয়া গ্রামের সোহাগ শেখের মেয়ে ফারজানা আক্তার সোহানা (২০)  এর ঝুলন্ত লাশ পুলিশ উদ্ধার করেছে।

পুলিশ মঙ্গলবার সকাল ১১ টার দিকে মেয়ের বাবার ঘর থেকে সোহানার ঝুলন্ত লাশ উদ্ধার করে তা মর্গে প্রেরন করেছে।
চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের জানান, মৃত সোহানার শরীরের কোথাও আঘাতের চিহৃ পাওয়া যায়নি। ধারনা করা হচ্ছে, সোহানা আত্মহত্যা
করেছে।
উল্লেখ্য, গত ১বছর আগে পাশের বাড়ীর সৌদি প্রবাসী হান্নান শেখের সাথে মোবাইলে বিয়ে হয় ফারজানা আক্তার সোহানার। বিয়ের পর থেকে প্রবাসী স্বামী দেশে না আসায় সোহানা বাপের বাড়ীতেই বসবাস করে আসছে।
স্থানীয় সূত্রে জানা যায়, সোহানার এই বিয়ে তার ভাইসহ পরিবারের অনেকেইমেনে নিতে পারেনি। ধারনা করা হচ্ছে, পরিবারের লোকজনের বকা ঝকার কারনেই সোহানা আত্মহত্যার পথ বেছে নিয়েছে।

One thought on “চাটখিলে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার”

Leave a Reply

চলতি সংবাদ

চাটখিল – সোনাইমুড়িবাসীর জন্য লাইফ সাপোর্ট এ্যাম্বুলেন্স হস্তান্তর

বিশেষ প্রতিনিধি : নোয়াখালী -১(চাটখিল সোনাইমুড়ী) আসনের জাতীয় সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম এর ঐকান্তিক প্রচেষ্টা ও ভারতীয় হাই কমিশনারের সাথে দ্বিপাক্ষিক আলোচনার ফলশ্রুতিতে বাংলাদেশ-ভারত বন্ধুত্বের নিদর্শন স্বরূপ ভারতের পক্ষ থেকে চাটখিল-সোনাইমুড়ীবাসীর জন্য একটি লাইফ সাপোর্ট এ্যাম্বুলেন্স উপহার দেয়া হয়েছে । ১২ জানুয়ারি এ্যাম্বুলেন্সটির চাবি হস্তান্তর করেন নোয়াখালী-১( চাটখিল সোনাইমুড়ী ) আসনের জাতীয় সংসদ সদস্য […]

Read More
চলতি সংবাদ

মোহাম্মদপুরের দুই প্রার্থীর ভোট প্রদান

চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে নৌকার প্রার্থী সহিদ উল্যাহ এবং আওয়ামিলীগের বিদ্রোহী (স্বতন্ত্র) অটোরিকশার প্রার্থী মেহেদী হাসান বাহালুল ৭ নং ওয়ার্ড পরানপুর কাঁকড়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সৌহার্দ্যপূর্ন অবস্থান।

Read More
চলতি সংবাদ

৪নং বদলকোট ইউনিয়নের ৭নং ওয়ার্ড

০৪ নং বদলকোট ইউনিয়নের ০৭ নং ওয়ার্ড উত্তর বদলকোট বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রে ভোট গ্রহন চলছে।

Read More
%d bloggers like this: