চাটখিল পৌরসভা নির্বাচন ২০২১
৯নং ওয়ার্ড থেকে মনোনয়নপত্র কিনলেন নওশাদ উল করিম

বিশেষ প্রতিনিধিঃ চাটখিল পৌরসভার জননন্দিত ও এলাকাবাসীর  প্রিয় ব্যক্তিত্ব, পৌরসভা ৯নং ওয়ার্ড এর  বর্তমান কাউন্সিলর নওশাদ উল করিম ২০২১ সালের নির্বাচনের মনোনয়নপত্র আজ চাটখিল উপজেলা নির্বাচন কমিশন থেকে সংগ্রহ করেছেন। এসময় তার ছোট ভাই রিফাদুল করিম বাবু , শুভাকাঙ্ক্ষী এবং এলাকার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নির্বাচনের দ্বিতীয় বারের মতো মনোনয়ন  সংগ্রহ করার বিষয়ে তিনি দৈনিক চাটখিল বার্তাকে বলেন, পৌরসভা ৯নং ওয়ার্ড আমার প্রাণের পৌরসভার ওয়ার্ড।  এখানকার মানুষ আমাকে অনেক ভালোবাসে এবং আমি সবার কাছে খুব পরিচিত এবং জনপ্রিয়। বিগত পাঁচ বছরে আমি এলাকার উন্নয়ন করেছি এবং মানুষকে শান্তিতে বসবাস যোগ্য একটি সুন্দরতম ওয়ার্ড উপহার দিয়েছি। মানুষের সুখে দুঃখে সবসময় আমাকে কাছে পেয়েছে। তাই এবারের নির্বাচনে মানুষ আমাকে ভোটের ব্যালট পেপারের  মধ্য দিয়ে তাদের ভালোবাসা প্রকাশ করবে। আমি যখন ক্ষমতা ছিলাম তখন আমি মানুষের পাশে ছিলাম। এখন মানুষ আমার পাশে দাঁড়াবে এটাই আমার কামনা।

তিনি তার প্রতিদ্বন্দ্বী সম্পর্কে বলেন, ভোটের অধিকার সবার আছে, সেজন্যই হয়তো ভোট করতে হচ্ছে। না হলে আমি মানুষের কাছে এতই জনপ্রিয় যে আমার আর ভোট করার দরকার ছিল না, কিন্তু দেশের আইন এবং সরকারের প্রচলিত নিয়ম অনুযায়ী ভোট করবো ঠিকই কিন্তু মানুষ তাদের ভালোবাসা প্রকাশ করার মাধ্যম ভোটের ব্যালট, সেই  ভোটের ব্যালটের মাধ্যমে মানুষ জবাব দেবে তাদের সবার প্রিয় এবং ৯নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর সেই আমাকেই নির্বাচিত করবে।