৪নং বদলকোট ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মনজুর হোসেন, দোয়া চেয়েছেন সকলের কাছে

 

জি এম শাকিল ;- মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য এই চেতনাকে বুকে ধারণ করে বিভিন্ন সময় নানা ধরণের সামাজিক কার্যক্রম করে যাচ্ছেন মানিকপুর গ্রামের সন্তান মনজুর হোসেন।

সমাজের মানুষ যেখানে অবহেলিত,নিপীড়িত, সেখানেই সহানুভূতির হাত বাড়িয়ে দেন তিনি। মানুষের সুখ,দুঃখে তাদের পাশে থেকে সমাজের সকল উন্নয়ন মূলক কর্মকান্ডে সর্বদা এগিয়ে যান তিনি।

দেশ ও জাতির উন্নতি ও অগ্রগতির কথা সামনে রেখে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন মনজুর হোসেন।

মনজুর হোসেন মানিকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি ছিলেন,যেখানে তিনি নিরলস ভাবে কাজ করে গিয়েছিলেন মাননীয় প্রধানমন্ত্রীর অঙ্গীকার “সবার জন্য প্রাথমিক শিক্ষা”কে কার্যকর করার জন্য। তাছাড়া নিয়মিত স্কুলের ও শিক্ষক- শিক্ষার্থীদের খোঁজ খবর নেওয়ার মাধ্যমে তিনি তার দায়িত্ব পালনে সর্বদাই সচেষ্ট ছিলেন।

তিনি সবসময় চেয়েছিলেন সমাজের মানুষের পাশে থেকে মানুষের সুখ,দুঃখের ভাগিদার হতে,মানুষের ন্যায্য অধিকার আদায়ের জন্য কাজ করতেন।

চেয়ারম্যান পদপ্রার্থী মনজুর হোসেন

তিনি সর্বদা সত্যের পথে থেকে সত্য ও ন্যায়ের জন্য কাজ করে গিয়েছেন।যেখানে অন্যায়, অত্যাচার ও নির্যাতন দেখতেন সেখানে গিয়ে অন্যায়,অত্যাচার ও নির্যাতনের বিরুদ্ধে দাঁড়িয়ে যেতেন এবং সত্য ও ন্যায় প্রতিষ্ঠার জন্য সকলের পাশে থাকতেন।

ছাএজীবন থেকেই মনজুর হোসেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর অার্দশের সৈনিক ছিলেন। বাংলাদেশ অাওয়ামীলীগ পরিবারের জন্য দীর্ঘদিন ধরে তিনি ত্যাগ,শ্রম, অর্থ দিয়ে যাচ্ছেন।

তাই সমাজের শৃংখলা ও শান্তি বজায় রাখা এবং মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখার ভাবনাকে কেন্দ্র করে চাটখিল উপজেলায় ০৪ নং বদলকোট ইউনিয়ন কে সন্ত্রাস, মাদক ও দুর্নীতি মুক্ত
আলোকিত বদলকোট ইউনিয়ন গড়ার লক্ষে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামিলীগ এর মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসাবে মনজুর হোসেন সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী।