স্ত্রী সহ চাটখিল পৌর মেয়র কারোণায় আক্রান্ত, সামাজিক যোগাযোগ মাধ্যমের নেতাকর্মীদের পোস্ট

মাইনউদ্দিন বাঁধনঃ চাটখিল পৌরসভার মেয়র মোহামদ উল্লাহ পাটোয়ারী ও তার সহধর্মিনী শারমিন তামান্না করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়। গত কয়েকদিন পূর্বে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেয়র মোহাম্মদ উল্লাহ পাটোয়ারী ও তার স্ত্রী শারমিন তামান্নার দেওয়া নমুনায় তাদের করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া যায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হওয়ার পর উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের নিজ নিজ আইডি থেকে অনেকে দোয়া চেয়েছেন।

চাটখিল উপজেলা ২নং নারায়নপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হারুনুর রশিদ বাহার ব্যক্তিগত প্রোফাইল দেখেছেন – “চাটখিল পৌরসভার মেয়র জনাব মোহাম্মদ উল্যাহ ভাই এবং তাঁর স্ত্রী শারমিন মোহাম্মদ ভাবীর সুস্থতা কামনা করছি ! দোয়া করি আল্লাহ তাদেরকে দ্রুত সুস্থতার মাধ্যমে আবারো পৌরবাসীর খেদমতে নিয়োজিত হওয়ার তৌফিক দান করবেন, আমিন !

নোয়াখালী জেলা যুব লীগ সদস্য এস এম রিয়াজ খান লিখেছেন- সবার কাছে দোয়া চাই বর্তমান করোনা মহামারীতে জনগণের মাঝে সার্বক্ষণিক পাশে থেকে যিনি সহযোগী করে আসছেন আজ সেই প্রিয় ভাই মেয়র মোহাম্মদ উল্যাহ ও উনার সহধর্মিণী শারমিন মোহাম্মদ ভাবী করোনা আক্রান্ত। হে আল্লাহ প্রিয় ভাই ও ভাবীকে সুস্থ করে দাও।