চাটখিলে
মানবতার সেবায় এগিয়ে আসবে সেখানেও মিথ্যাচার

 

চাটখিল উপজেলার ৫নং মোহাম্মদপুর   ইউনিয়ন। এই ইউনিয়নে দীর্ঘদিন ধরে মোঃ আরিফ নামের একটি ছেলে ক্যান্সারে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে। সমাজের বিত্তবানদের সহযোগিতা ও চাটখিল উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর কবিরের সহযোগিতায় ছেলেটি চিকিৎসাধীন অবস্থায় থাকায়, তার পরিবার কোনোভাবেই দিন অতিপাত করিতেছে। কিন্তু, সমস্যা হল সামাজিক যোগাযোগ মাধ্যমে একজন প্রবাসী তার চিকিৎসা ব্যয় এবং পরিবারের যোগান দিচ্ছে বলে অন্য সকলেই প্রায় তাদের দানকৃত অর্থ বন্ধ করে দিয়েছে বলে অভিযোগ করে তার পরিবার।

সম্প্রতি যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট প্রদানকরে-

মোঃ আরিফ ক্যানসার রোগে আক্রান্ত দেশ এবং প্রবাসী ভাইদের সহযোগীতায় আরিফের চিকিৎসার ব্যায়ভার বহন করা হচ্ছে এর পাশাপাশি উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবির সাহেবও দশজনের সাথে মানবিক সেবায় এগিয়ে এসেছেন,কিন্তু দুঃখের বিষয় হলো কিছু মানুষরুপি অমানুষ মিথ্যা প্রভাকান্ড ছড়াচ্ছে কেউ একজন আরিফের চিকিৎসার সম্পুর্ন ব্যায়ভার বহন করছে এটা সম্পুর্ন মিথ্যা কথা,প্রিয় প্রবাসি ও দেশবাসি আপনারা কেউ এই মিথ্যা অপপ্রচারে কান দিবেন না,একটি অসহায় যুবককে বাঁচাতে আল্লার হস্তে সকলে এগিয়ে আসুন,যারা এই মিথ্যাচার করছে তারা এই সমাজের একজন অমানুষ।

তবে ব্যাপার যাই হোক, আরিফ হোসেন মানুষের সহযোগিতা তার পরিবার এবং নিজের চিকিৎসা চালিয়ে যাচ্ছেন। সমাজের বিত্তবানদের এগিয়ে আসলেই সে সুস্থ হতে পারবে এটাই তার পরিবারের একান্ত কাম্য।