বাফা’র প্রেসিডেন্ট হিসেবে ডক্টর কবির আহমেদ এর দায়িত্ব গ্রহণ

দিদারুল আলমঃ   কনভেয়র গ্রুপের চেয়ারম্যান, বিশিষ্ট ব্যবসায়ী ডক্টর কবির আহমেদ মুন্সী গত ৩ ডিসেম্বর বাংলাদেশ ফ্রেইট ফরওয়ার্ডারার্স অ্যাসোসিয়েশন(বাফা) এর বোর্ড অব ডিরেক্টরস এর নব নির্বাচিত সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। বিদায়ী সভাপতি মাহবুবুল আনাম এর হাত থেকে ডক্টর কবির উক্ত চার্জ গ্রহণ করেন। বোর্ড অব ডিরেক্টরস এর নব নির্বাচিত সদস্য ও অফিস বাহকদের চার্জ হ্যান্ডওভার উপলক্ষে এদিন রাওয়া ক্লাবে অ্যাসোসিয়েশনের ইনস্টলেশন প্রোগ্রামের আয়োজন করা হয়। বিদায়ী ৫ জন ডিরেক্টরকে বিশেষ সম্মাননা প্রদান করেন নব নির্বাচিত সভাপতি ডক্টর কবির আহমেদ মুন্সী।

ডক্টর কবির আহমেদ এছাড়াও আন্তর্জাতিক লজিস্টিক ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন World Freight Group (WFG) এর প্রেসিডেন্ট, বাংলাদেশ এয়ার এক্সপ্রেস অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট, বাংলাদেশ শিপিং এজেন্টস অ্যাসোসিয়েশনের ডিরেক্টর, জাপান চেম্বার ও স্পেন চেম্বারের ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন করছেন। চাটখিল পাঁচগাঁও মাহাবুব সরকারি কলেজ অ্যালামনাই অ্যাসোসিয়েশন নামক একটি সামাজিক সংগঠনকেও তিনি প্রতিষ্ঠালগ্ন থেকে নেতৃত্ব দিয়ে আসছেন।

প্রোগ্রাম শেষে চিত্রনায়িকা পূর্ণিমা ও চিত্রনায়ক ফেরদৌস এর উপস্থাপনায় দেশের প্রথম সারির গায়ক গায়িকাদের মঞ্চ মাতানো গান এবং ক্ল্যাসিকাল ড্যান্সের সমন্বয়ে মনমাতানো সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মিউজিকের ছন্দে ও তালে রাতের খাবার গ্রহণের মাধ্যমে বাফা’র এই ইনস্টলেশন প্রোগ্রাম সমাপ্ত হয়।