বদলকোট বাজার মসজিদের সাবেক ঈমাম আবুল কালাম অসুস্থ্য

মাইনউদ্দিন বাঁধনঃঃ   চাটখিল উপজেলার ৪নং বদলকোট ইউনিয়নের বদলকোট মাদ্রাসার মুহতামিম এবং সাবেক বদলকোট বাজার জামে মসজিদের পেশ ঈমাম হযরত মাওলানা হাজী মোঃআবুল কালাম, পিতা মৃত আব্দুল খালেক বার্ধক্য জনিত কারনে খুবই অসুস্থ্য। মাওলানা হাজী মোহাম্মদ আবুল কালাম, দীর্ঘদিন মাদ্রাসার শিক্ষকতা পেশায় জড়িত থেকে ইউনিয়ন ও এর আশপাশের এলাকায় অসংখ্যা ছাত্র-ছাত্রীকে শিক্ষা

মাওলানা আবুল কালাম আজাদ

দান করেন। বদলকোট মাদ্রাসায় দায়িত্ব থাকাকালে অক্লান্ত শ্রম ঘামের বিনিময় তিনি জীবনের গুরুত্বপূর্ণ সময়গুলা এই মাদ্রাসার পিছনে ব্যয় করেছেন। দুর থেকে দুরে গিয়ে মাদ্রাসার উন্নয়নের জন্য মানুষের দরজায় দরজায় গিয়ে সাহায্য সহযোগিতা নিয়ে এসে মাদ্রাসাকে এখন পর্যন্ত টিকিয়ে রেখেছেন।

মাওলানা আবুল কালাম এর পরিবারের পক্ষ থেকে তার একমাত্র ছেলে মোঃ শাকির চাটখিলবার্তা অনলাইনকে বলেন, আমার বাবার দীর্ঘ বয়সে তিনি বদলকোট ইউনিয়নের বাজারে অবস্থিত বড় মসজিদে ইমামতি করেছেন এছাড়া তিনি বদলকোট হাফিজি মাদ্রাসার জন্মলগ্ন থেকে সেখানে শিক্ষকতার সাথে জড়িত ছিলেন। বর্তমানে তিনি বার্ধক্যজনিত কারণে ঘরে আছে। কর্মজীবনে তিনি অসংখ্য অসংখ্য ব্যক্তিবর্গের সাথে চলাফেরা করছেন। চলার পথে তিনি যদি কোনো ভুল করে থাকেন তাঁর ভুল ত্রুটি ক্ষমা সুন্দর দৃস্টিতে দেখবেন। আমরা পরিবারের পক্ষ থেকে আমার বাবার জন্য দোয়া কামনা করছি।