ফ্রি ব্লাড গ্রুপিং ও মেডিকেল ক্যাম্প কর্মসূচী পালিত

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে নোয়াখালীর চাটখিলে সামাজিক সংগঠন ফ্রেন্ড’স ফরইভার স্যোসাল হেল্প ক্লাবের উদ্যোগে ফিতা ও কেক কেটে দিনব্যাপী ফ্রি ব্লাড গ্রুপিং ও মেডিকেল ক্যাম্প কর্মসূচী পালিত হয়েছে। (২১ ফেব্রুয়ারী) সকাল ৯ টায় উপজেলার উত্তর বদলকোট মুন্সিবাড়ি বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রায় ৫০জন সুবিধাবঞ্চিতদের মাঝে ফ্রি মেডিকেল চেক আপ ও ৩ শতাধিক এলাকার সুবিধাবঞ্চিতদের মাঝে ব্লাড গ্রুপ নির্ণয় করা হয়।

অনুষ্ঠানে সংগঠনের সাধারণ সম্পাদক আল-আমিন সাইফুল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন মাইন উদ্দিন জিল্লাল। সংগঠনের নাজিম উদ্দিন রানা ও অমিত হাসান লিয়ন এর যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইন উদ্দিন অশ্রু, জাহাঙ্গীর আলম, মশিউর রহমান রাজু, ইব্রাহিম খলিল কচি সহ সংগঠনের সভাপতি তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সাগর হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক আজগর হো
সেন, অর্থ সম্পাদক শামসুল আলম রাকিব, প্রচার সম্পাদক মেহেদী হাসান, সহ-প্রচার সম্পাদক আকাশ হোসেন, অনুষ্ঠান সম্পাদক মোঃ হানিফ হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক জাহিদ হোসেন সহ আরো অনেকে।
এসময় সংগঠনের সদস্যরা তাদের বক্তব্যে বলেন, “ আমাদের তারুণ্যের এই কার্যক্রমের মাধ্যমে তারুণ্যে নতুন মাত্রা যোগ হয়েছে। যার মাধ্যমে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদানের গুরুত্ব এবং প্রয়োজনীয়তা সমন্ধে সমাজের তৃণমূল মানুষ পর্যন্ত উপলব্ধি করবে।”