চাটখিল পৌরসভা নির্বাচন ২০২০
পৌরসভার সকল সুযোগ-সুবিধা জনগণের দ্বারপ্রান্তে পৌঁছে দেওয়ার অঙ্গীকার নিয়ে কাউন্সিলর প্রার্থী রাজু

 

স্টাফ রিপোর্টারঃ সৎ, নিষ্ঠা ও সুশিক্ষিত নুর আলম রাজু। আসন্ন চাটখিল পৌরসভা নির্বাচনে  পৌরসভার ৩নং ওয়ার্ড (ভীমপুর পশ্চিম, সুন্দরপুর পূর্ব)   হইতে কাউন্সিলর পদে নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করেন। গত কয়েকদিন থেকে তিনি নমিনেশন পাওয়ার জন্য দলীয় উচ্চ পর্যায়ের নেতাকর্মীদের সাথে যোগাযোগ রাখছেন। সেই সাথে এলাকার জনগণের পাশে থেকে বিভিন্ন সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। সম্প্রতি তিনি তাঁর ব্যক্তিগত facebook-এ একটি পোস্ট করেন যাতে লেখা ছিল-

বিসমিল্লাহির-রাহমানির রাহিম।
আমি নুর আলম রাজু আসন্ন চাটখিল পৌরসভা নির্বাচনে, ৩নং ওয়ার্ডের এর কাউন্সিলর পদপ্রার্থী,বিগত দিনে আমি আপনাদের পাশে থেকে যেভাবে অন্যায়ের প্রতিবাদ করেছি,যেভাবে আমার নিজস্ব তহবিল থেকে গরীব দুঃখি মেহনতি মানুষের পাশে দায়িয়েছি।এবং এই করোনার প্রকোপে মানুষ যখন খাদ্য,বস্র,চিকিৎসা সংকটে পড়ছে। তখন আমি চেষ্টা করেছি মানুষের পাশে দাঁড়াতে। সুতারাং আগামি পৌর নির্বাচনে আমাকে আপনাদের পাশে দাঁড়াতে একান্ত সহযোগীতা করবেন,যাতে করে আমাদের এই ওয়ার্ডের সকল শ্রেনীপেশার মানুষ পৌরসভার সকল সুবিধা ভোগ করতে পারে।

পরিশেষে বিগত দিনে আপনারা যেভাবে আমার পাশে ছিলেন আসন্ন পৌরসভা নির্বাচনে আমাকে জয়যুক্ত করে আপনাদের সেবা করতে বাধিত করবেন।
আপনাদের পাশে যেভাবে ছিলাম আগামি দিনে আপনাদের পাশে সেই ভাবেই থাকতে চাই।

নুর আলম রাজু
কাউন্সিলর পদপ্রার্থী, ,চাটখিল পৌরসভা।
প্রচারেঃ৩নং ওয়ার্ড সর্বস্তরের জনগন।

উল্লেখ্য নুর আলম রাজু চাটখিল পৌরসভার ৩ নং পূর্ব  সুন্দরপুর গ্রামে জন্মগ্রহণ করেন।

ছাত্র রাজনীতি থেকে তিনি চাটখিল উপজেলা ছাত্রলীগ এবং পরবর্তীতে যুবলীগের বিভিন্ন দায়িত্ব পালন করে আসছেন। এছাড়া তিনি চাটখিল পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীদের মধ্যে সবচেয়ে বয়সে তরুণ এবং সুশিক্ষিত ও মার্জিত ব্যক্তিত্বসম্পন্ন বলে জানিয়েছেন স্থানীয় ভোটাররা।

সময়ের পরিবর্তনের সাথে সাথে তরুণ ও সুশিক্ষিত লোক দ্বারায় পরিচালিত হবে চাটখিল পৌরসভা ৩নং ওয়ার্ড এমনটাই প্রত্যাশা করছেন স্থানীয়  ভোটারসহ সাধারণ জনগণ।