নোয়াখালী প্রবাসীকল্যাণ সমিতির বর্ষপূর্তি,

প্রতি বছরের মতো এবারও জেদ্দায় বৃহত্তর নোয়াখালী প্রবাসীকল্যাণ সমিতির উদ্যোগে ১৪তম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে আনন্দ উৎসব ও আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি মোহাম্মদ আক্কাস মিয়া।

সাধারণ সম্পাদক আমির মোহাম্মদ ফিরোজ ও মোহাম্মদ শাহজাহানের যৌথ পরিচালনায় প্রধান অতিথি ছিলেন সমিতির প্রধান উপদেষ্টা এ কে এম শাহজাহান সিরাজী। বিশেষ অতিথিদের মধ্যে ছিলেন সমিতির প্রধান পৃষ্ঠপোষক আল হাজ আব্দুর রহমান, আবদুল আব্দুল মান্নান, উপদেষ্টা সিআইপি, নুর মোহাম্মদ ভুঁইয়া, উপদেষ্টা অয়াজিউল্লাহ খন্দকার আবদুল মাহবুদ। এ সময় কনস্যুলেটের কর্মকর্তা এবং বিভিন্ন বিভাগীয় ও জেলা সমিতির নেতারা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, জেদ্দায় সামাজিক সংগঠনগুলোর মধ্যে বৃহত্তর নোয়াখালী প্রবাসী কল্যাণ সমিতির সুনাম রয়েছে। স্বদেশ ও প্রবাসে সমাজসেবায় বিশেষ ভূমিকা পালন করছে। বিশেষ করে দুঃস্থ অসহায়দের চিকিৎসায় আর্থিকভাবে সহযোগিতার ক্ষেত্রে বিশেষ অবদান রাখছে আর তারই ধারাবাহিকতায় বৃহত্তর নোয়াখালী প্রবাসী কল্যাণ সমিতি ১৪তম বর্ষপূর্তি।

সৌদি আরবের জেদ্দার বাঙালি কমিউনিটিকে ঐক্যবদ্ধ রাখতেও দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছে বৃহত্তর নোয়াখালী প্রবাসী কল্যাণ সমিতি। প্রবাস জীবনের কর্মব্যস্ততার মধ্যে পরিবার ও স্বজনদের নিয়ে দিনব্যাপী এই আনন্দ উৎসবে নারী, পুরুষ ও শিশুদের অংশগ্রহণে জাঁকজমকপূর্ণ হয় উৎসবটি। ছিল বিভিন্ন খেলাধুলা, আকর্ষণীয় পুরস্কার। এরপর জেদ্দার স্থানীয় শিল্পীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।