নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চুন্নুর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক প্রকাশ।

নোয়াখালী জেলা আওয়ামী লীগের দুঃসময়ের কাণ্ডারী ও সাবেক প্রচার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চুন্নু রবিবার সকাল ১১.১৫ মিনিটে স্থানীয় একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি সকলের কাছে চুন্নু ভাই নামে পরিচিত ছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি স্ত্রী, এক মেয়েসহ আত্মীয় স্বজন, রাজনৈতিক সহকর্মী ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা মোফাজ্জল হোসেন চুন্নু এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বিবৃতিতে মরহুম মোফাজ্জল হোসেন চুন্নু’র আত্মার মাগফিরাত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরও মরহুমের মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন। এছাড়াও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যাহ খান সোহেলসহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তি শোক ও সমবেদনা জানিয়েছেন।

সোমবার সকাল ১০টায় সোনাপুর কলেজ মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে বলে দলীয় সূত্রে জানা গেছে।