নির্বাচনে মনোনয়নপত্র জমা ॥ জনতার স্রোতে ভাসলেন চাটখিলের মেয়র মোহাম্মদ উল্যা

মাইনউদ্দিন বাঁধন॥ আজ রবিবার ১৭ জানুয়ারী চাটখিল পৌরসভার নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন পৌরসভার বর্তমান মেয়র মোহাম্মদ উল্যা পাটোয়ারী। এসময় শতশত জনতার উপস্থিতি জানান দেয় মোহাম্মদ উল্যার জনপ্রিয়তা। চাটখিলের একাধিক রাজনীতিবিদ ও সাধারণ জনগণ মুখে ফুটে বলেছেন, মানুষের কল্যানে যিনি নিবেদিত প্রাণ, নির্বাচন অফিস কিংবা চাটখিল পৌরসভার সব জায়গাতেই সেই মোহাম্মদ উল্যার জয়গাণ।
চাটখিল পৌরসভার মেয়র পদে থেকে মোহাম্মদ উল্যা পটোয়ারী মানুষের পাশে থেকে কাজ করেছেন, আজ সেই মানুষ তার মনোনয়নপত্র ক্রয়ের দিনই বঝুিয়ে দিয়েছেন, ভাই এগিয়ে চলুন আমরা তো আপনার পাশেই আছি।

 

মনোনয়নপত্র জমা দিয়ে চাটখিল উপজেলা মহিলা আওয়ামীলীগের নেতাকর্মীদের নিয়ে নির্বাচন অফিস থেকে চাটখিল বাজারে নির্বাচনী প্রচারণা চালান মোহাম্মদ উল্যা। ছবি-চাটখিলবার্তা

গত ১৭ জানুয়ারী বুধবার বিকেল ৪টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ সভা শুরু হয়। স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের এ সভায় সভাপতিত্ব করছেন আওয়ামী লীগ সভাপতি এবং স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।চতুর্থ ধাপের ৫৬টি পৌরসভা নির্বাচনে মনোনয়ন ফরম জমা দিয়েছেন আওয়ামী লীগের তিন শতাধিক প্রার্থী। এদের মধ্য থেকেই বাছাই করে নৌকার মনোনীত প্রার্থীদের।
নোয়াখালীর চাটখিল পৌরসভায় আওয়ামীলীগের প্রার্থী হিসেবে সাবেক চাটখিল কলেজের ভি.পি নিজাম উদ্দিনকে আওয়ামীলীগ প্রার্থী হিসেবে মনোনীত করা হয়েছে।
তারপর থেকে শত জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আজ সকাল ১০টায় চাটখিল উপজেলা নির্বাচন কমিশনের অফিসে মনোনয়পত্র জমা দিয়েছেন চাটখিল পৌরসভার বর্তমান মেয়র মোহাম্মদ উল্যা পটোয়ারী। সকাল থেকে সাধারণ ভোটার সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের শতশত নেতাকর্মী উপস্থিত ছিলেন ভোটের মনোনয়নপত্র জমা দেওয়া পর্যন্ত। সে সময় নেতাকর্মীরা মোহাম্মদ উল্যা পটোয়ারী পক্ষে শ্লোগান দেন এবং আসন্ন নির্বাচনে তাকে ভোট দিয়ে জয়যুক্ত করারও আহবান করেন।

 

 

মনোনয়নপত্র জমা দিয়ে দেওয়ার সময় চাটখিল উপজেলা নির্বাচন কমিশনের অফিসের সামনে শতশত নেতাকর্মী। ছবি-চাটখিলবার্তা