চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ১১ চিকিৎসকের যোগদান

 

সাইফুল ইসলাম রিয়াদঃ চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একই দিনে ১১ চিকিৎসকের যোগদান হয়েছে। সম্প্রতি স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগ চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এগারো চিকিৎসক পদায়ন করে।

পদায়নকৃত সবাই ৩৯তম (বিশেষ) বিসিএসে উত্তীর্ণ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন যোগদান করা চিকিৎসকরা হলেন-

ফাজিলাতুল কাদের উপজেলার পরকোট ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবারকল্যাণ কেন্দ্র, ফাহমিদা আক্তার উপজেলার বদলকোট ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবারকল্যাণ কেন্দ্র, তাহমিনা আক্তার উপজেলার মোহাম্মদ পুর ইউনিয়ন নাজিবুন্নেসা উপস্বাস্থ্য কেন্দ্র, তামজিদ হোসাইন উপজেলার খিলপাড়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবারকল্যাণ কেন্দ্র, সাবিহা আক্তার চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ফাতেমাতুজ জোহরা নোয়াখলা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবারকল্যাণ কেন্দ্র, বিবি জয়নাব চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, মোহাম্মদ কামরুল হাসান সৌরভ পাঁচগাঁও ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবারকল্যাণ কেন্দ্র, মোহাম্মদ রাকিবুল ইসলাম হাটপুকুরিয়া স্বাস্থ্য ও পরিবারকল্যাণ কেন্দ্র, এসএম সাদিকুল আলম সাহাপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবারকল্যাণ কেন্দ্র, মাসুমা ইয়াসমিন রামনারায়ন পুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবারকল্যাণ কেন্দ্র।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএফপিও ডা. খন্দকার মোশতাক আহমেদ বলেন, এর ফলে উপজেলার প্রত্যন্ত অঞ্চলসহ প্রতিটি গ্রামের সাধারণ মানুষের চিকিৎসাসেবা আরো বৃদ্ধি পাবে। নতুন চিকিৎসকেরা রোগীদের নিয়মিত সেবা দিয়ে সুনাম অর্জন করবেন বলে প্রত্যাশা করেন।