চাটখিল উপজেলার জামে মসজিদ গুলোর দানবাক্সের টাকা চুরি

স্টাফ রিপোর্টারঃ ক্রমবর্ধমানভাবে বেড়ে চলছে চাটখিল উপজেলার জামে মসজিদ গুলোর দানবাক্সের টাকা চুরির ঘটনা। বিভিন্ন মসজিদ সূত্রে জানা যায়, মসজিদের উন্নয়নের লক্ষ্যে এলাকা ভিত্তিক মসজিদ গুলো গ্রামের চায়ের দোকান কিংবা জনাকীর্ণ স্থানে স্থাপন করে মসজিদের দান বক্স। কিন্তু ইদানিং দেখা যাচ্ছে এসকল দান বক্স থেকে টাকা চুরির ঘটনা ঘটছে।

 চাটখিল পৌরসভার বাসিন্দা হাসনাত নামের একজন ফেসবুকে একটা পোস্ট করেন সেখানে লেখা রয়েছে,ইদানিং চাটখিলে মসজিদের দানবাক্স থেকে টাকা চুরির ঘটনা বেড়ে গেছে। কতোটা বিকৃত মস্তিষ্ক হলে মানুষ এমন চুরি করতে পারে??

একই ফেসবুক পোস্টে কমেন্টস করেছেন অনেকেই, আব্দুস সালাম নামের একজন কমেন্ট বক্সে লিখেছেন,সমাজে যখন প্রশাসনিক কর্মকর্তার দূর্নিতীতে লুটপাতে নিমজ্জিত থাকে, তখন সমাজের চিচকা চোরেরা এগুলি করার সাহস পায়। যেমন অামাদের মসজিদে কিছুদিন অাগে এই ঘটনা ঘটেছে।

আজাদ নামে একজন কমেন্টস করেছেন, Hasnat Bepary ভাই এদেরকে খুজে বের করে শাস্তির আওতায় না ভবিষ্যৎ তে এসব এলাকার লোকজন আরো বেশি সমস্যায় পড়বে, কারন যেহেতু এরা সমজিদের জিনিস ও টাকা চুরি করে তো পারে না এমন কোন কাজ নাই।বর্তমানে এদের হাতে সমাজের সচেতন নাগরিকরা জিম্মি।তো এদের উপযুক্ত শাস্তি কামনা করছি।
এছাড়া অনেকে কমেন্টস করেছেন, অনেকে লিখছেন এরা নেশাখোর। কে আবার ব্যাটারি চুরি হওয়ার অভিযোগ তুলেছেন?