চাটখিলে রিক্সাচালক যুবলীগ নেতাকে অপহরন করে নির্যাতনের অভিযোগ

চাটখিল উপজেলায় মো. কিরণ (২৮) নামের এক যুবলীগ কর্মীকে অপহরণ করে বেধড়ক পিটিয়েছে একটি সশস্ত্র সন্ত্রাসী বাহিনী।  রোববার সকালে উপজেলার খিলপাড়া ইউনিয়নের শিবপুর গ্রামের আবিরপাড়া বাজারে এ ঘটনা ঘটে।

সোমবার ১০ ফেব্রুয়ারি  দুপুরে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন কিরণ জানান, তিনি পেশায় অটোরিকশাচালক। অটোরিকশা নিয়ে গতকাল সকালে আবিরপাড়া বাজারে অবস্থান করছিলেন তিনি। এ সময় সশস্ত্র সন্ত্রাসী মোহন, শুভ, রাসেল, পলাশ, মিঠুসহ ২৫-৩০ জন সন্ত্রাসী তাকে অপহরণ করে গভীর জঙ্গলে নিয়ে যায়।

ওই যুবলীগ কর্মী আরও জানান, সেখানে সন্ত্রাসীরা তার হাত-পা বেঁধে উল্টো করে গাছে টাঙানো হয়। পরে হত্যার উদ্দেশ্যে গেঞ্জি দিয়ে তার গলা পেঁচিয়ে ধরা হয়। এ সময় তার নাকে আগুনের ধোঁয়া ঢুকিয়ে দেয় এবং সারা শরীরে জ¦লন্ত সিগারেটের আগুন দিয়ে ছেঁকা দেয়। এতে কিরণের সমস্ত শরীর ফোঁসকা পড়ে যায়।

মো. কিরণ জানান, নির্যাতনে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। তার অবস্থা আশঙ্কাজনক হয়ে পড়লে গতকাল গভীর রাতে সন্ত্রাসীরা কিরণকে তার বাড়িতে নিয়ে তার বাবার হাতে তুলে দেয়। সকালে গুরুতর অবস্থায় তাকে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, এ ঘটনার বিষয়ে তিনি অবগত আছেন। তিনি হাসপাতালে গিয়ে কিরণকে দেখেছেন। এ ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।