চাটখিলে মৎস্য সপ্তাহ পালন : সাংবাদিকদের সাথে মতবিনিময়

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে আজ শনিবার (২৩ জুলাই) সকালে চাটখিল উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ে মৎস্য কর্মকর্তা আনোয়ারুল ইসলাম পাইলট সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। মতবিনিময়কালে তিনি মৎস্য সপ্তাহ-২০২২ এর কর্মসূচি তুলে ধরেন।

কর্মসূচির মধ্যে রয়েছে ১ম দিন জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ উপলক্ষে উপজেলায় মাইকিং এর মাধ্যমে ব্যাপক প্রচারণা ও সাংবাদিকদের সাথে মতবিনিময়। ২য় দিন ব্যানার ফেস্টুন সহ বর্ণাঢ্য র‌্যালি ও কর্মসূচির উদ্বোধন এবং আলোচনা সভা, জলাশয়ে পোনামাছ অবমুক্তকরণ, স্থানীয় মৎস্য চাষীদের পুরস্কার প্রদান এবং মৎস্য সেক্টরে সরকারের অগ্রগতি ও সাফল্য বিষয়ক প্রামাণ্যচিত্র প্রদর্শন। ৩য় দিন প্রান্তিক পর্যায়ে মৎস্যচাষী ও মৎস্যজীবীদের সাথে মতবিনিময়। ৪র্থ দিন অবৈধ জালের বিরুদ্বে মোবাইল কোর্ট অভিযান। ৫ম দিনে মৎস্যচাষীদের মাছ চাষ বিষয়ক পরামর্শ। ৬ষ্ঠ দিন সুফলভোগীদের প্রশিক্ষণ ও ৭ম দিন জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ এর মূল্যায়ণ ও সমাপনী অনুষ্ঠান।

১ম দিনে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে উপস্থিত ছিলেন চাটখিল প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান, চাটখিল সাংবাদিক  ফোরামের সাধারণ সম্পাদক  ফারুক সিদ্দিকি ফরহাদ,, সাংবাদিক রুবেল হোসেন ও আলমগীর হোসেন হিরু। এছাড়াও মতবিনিময়কালে ৭নং হাটপুকুরিয়া ঘাটলাবাগ ইউনিয়নের মহিলা মেম্বার নাছিমা আক্তার সহ স্থানীয় জনপ্রতিনিধি ও মৎস্য কর্মকর্তার কার্যালয়ের কর্মকর্তাবৃন্দ এবং মৎস্যচাষীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

Pin It on Pinterest