চাটখিলে বেসরকারী হাসপাতালের কর্মচারীদের ত্রাণ সামগ্রী দিলেন মালিকপক্ষ

স্টাফ রিপোর্টার : সম্প্রতি করোণার মহামারীতে প্রতিটি ক্ষেত্রে পড়েছে বিরুপ প্রভাব পড়ছে। সাধারণ মানুষের মাঝে যেন চলছে হাহাকার। এরই মধ্যে চাটখিল উপজেলা বেসরকারি হাসপাতাল মালিক সমিতির পক্ষ থেকে হাসপাতালে কর্মচারীদের মাঝে ত্রাণ সামগ্রী এবং ডাক্তারদের মাঝে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।
এ উপলক্ষে সোমবার বিকেলে ডাক্তার নোমান হাসপাতালের নিচতলায় সামাজিক দুরত্ব বজায় রেখে ত্রাণ বিতরণীয় সভা অনুষ্ঠিত হয়।
মালিক সমিতির সভাপতি ডাক্তার এম এ নোমানের সভাপতিত্বে
অনুষ্ঠানে অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন চাটখিল উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ দিদারুল আলম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক অফিসার ডাক্তার শহিদুল ইসলাম নয়ন। সভায় বক্তরা বলেন করোনা ভাইরাস থেকে রক্ষা পাওয়ার জন্য সচেতনতা সামাজিক দুরত্ব বজায় রাখা, নিরাপদ থাকার চেষ্টা করা সকলের কর্তব্য। কারন করোনা ভাইরাস আক্রান্ত হলে আমাদের দেশে চিকিৎসা করার ব্যবস্থা নেই বললেই চলে। তাই করোনা ভাইরাস আক্রান্ত না হওয়ার জন্য সতর্কমূলক সকল ব্যবস্থা মেনে চলতে হবে।
সভার পূর্বে করোনা ভাইরাস থেকে রক্ষা পাওয়ার জন্য দোয়া করা হয়। সভা পরিচলনা করেন ইসলামিয়া ডায়াবেটিস সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ও সমিতির সহ সম্পাদক মাওলানা রহমত উল্যাহ।
সভা শেষে ব্যক্তিগত সুরক্ষা ডাক্তারদের ২২ জনের মাঝে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী এবং উপজেলা নির্বাহী অফিসার কে ৫ টি ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী দেওয়া হয়।
এ ছাড়া ৬৫ টি জন কর্মচারীদের মাঝে চাল, ডাল, তৈল ও লবণ ইত্যাদি ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।