চাটখিলে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে এক লক্ষ টাকা ছিনতায়

চাটখিল উপজেলার সাহাপুর সোনালী ব্যাংক থেকে আজ ৬ জুন সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে এক লক্ষ টাকা উত্তোলন করে বাইরে আসার পর নেশাজাতীয় দ্রব্য খাইয়ে এক লক্ষ টাকা এবং ব্যাংকের চেক সহ জরুরী কাগজপত্র ছিনতাইয়ের ঘটনা ঘটে।
পরিবার সূত্রে জানা যায়, শামপুর সেলিম চৌধুরী বাড়ির মো. বেলাল হোসেন চৌধুরী সকাল নয়টার দিকে বাড়ি থেকে বের হয়ে সাহাপুর সোনালী ব্যাংক শাখায় যান এবং উনার নিজ একাউন্ট থেকে একলক্ষ টাকা উত্তোলন করেন। ভুক্তভোগীর সহধর্মিনী শাহানাজ আক্তার রুমি জানান, ব্যাংক থেকে বাহির হয়ে তিনি নাস্তা করার জন্য সাহাপুর জননী হোটেলে যান।হোটেলে জুস এবং সিঙ্গারা খেয়ে তিনি বাহির হয়ে রাস্তায় অপর পাশে একটি ফ্রিজ দোকানের সামনে গিয়ে পড়ে যান এবং আমার একলক্ষ টাকা আমার একলক্ষ টাকা বলতে বলতে জ্ঞান হারিয়ে পেলেন।ব্যাংক থেকে বাহির হয়ে হোটেলে যাওয়ার সময় বেলাল হোসেনের সাথে অন্য কেউ ছিল কিনা এ বিষয়টি বেলাল হোসেনের সহধর্মিনী সঠিক করে বলতে পারেননি।
বর্তমানে বেলাল হোসেন চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাক্তার নয়ন এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, রোগী অজ্ঞান অবস্থায় আছে আমরা চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছি, এ ধরনের রোগীর জ্ঞান ফিরতে ২৪ ঘন্টার মত সময় লাগতে পারে।
চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গিয়াস উদ্দিনের সাথে যোগাযোগ করলে তিনি বলেন,আমরা এ ধরনের কোন অভিযোগ পাইনি, অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহন করবো।

Leave a Reply

Your email address will not be published.

Pin It on Pinterest

Shares