চাটখিলে দোকানের ছাল কেটে মোবাইল চুরি, বিক্রেতার মাথায় হাত!!!

স্টাফ রিপোর্টার : উপজেলার চাটখিল সদর, চাটখিল বাজারে মোবাইলের দোকানের ছালের টিন কেটে চুরির ঘটনা ঘটেছে। এতে মোবাইল ফোন, নগদ টাকাসহ প্রায় ৩ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।
মঙ্গলবার (৩ মার্চ) দিবাগত রাতে চাটখিল সিএন্ডবি রোডের পাশে মা মোবাইল সার্ভিসিং নামক একটি দোকানে এই ঘটনা ঘটে। সকালে চাটখিলবাজারে ব্যবসায়ী সহ বিভিন্ন শ্রেণীর লোকজন দোকানটি পরিদর্শন করে জানায়, বাজারে অবস্থিত মা মোবাইল সার্ভিসিং সেন্টারের মালিক ইয়াসিন হোসেন মনা সোমবার রাতে প্রতিদিনের মতো দোকান বন্ধ করে বাসায় যান। মঙ্গলবার সকালে দোকানের তালা খুলে দোকানে প্রবেশ করে দোকান তছনছ দেখতে পান।

পরে তিনি দোকানের উপরের টিন কেটে একটি সংঘবদ্ধ চোর চক্র দোকানে প্রবেশ করে এনড্রয়েড ১২টি, সাধারণ মোবাইল ৬২টি, মেরামতের জন্য কাষ্টমারের দেয়া ২৭টি পুরাতন মোবাইল এবং নগদ ২২হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

বাজারে ব্যবসায়ী নাজ সু স্টোরের প্রোপ্রাইটর মোহাম্মদ ওমর ফারুক বলেন, চুরি হওয়ার দোকানে সকাল বেলা গিয়ে দেখি ঘটনারস্থলে উপস্থিত জনগন কথাবার্তা বলছেন এবং ব্যবসায়ী মনা বলেছেন প্রায় ৩ লক্ষাধিক টাকার মালামাল খুয়া গেছে। কাষ্টমারের মোবাইলের জন্য তিনি খুব বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হচ্ছি।