চাটখিলে জননীর ভাড়া বৃদ্ধির প্রতিবাদে নির্বাহী কর্মকর্তাকে স্মারকলিপি প্রদান

 

জননীর ভাড়া বৃদ্ধির প্রতিবাদে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট স্মারকলিপি প্রদানেরমুহূর্তের একটি ছবি।

বিশেষ প্রতিনিধিঃ গণপরিবহনে ভাড়া বৃদ্ধির প্রতিবাদে ও ছাত্র ছাত্রীদের হাফ ভাড়া বাস্তবায়নে উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্মারকলিপি প্রদান ও আলোচনা সভা। স্মারকলিপিতে ছাত্রছাত্রীরা জানান, হঠাৎ করে কোন আলোচনা ব্যাতিত জননী বাসকে জননী প্লাস নাম দিয়ে মাত্রাতিরিক্ত ভাড়া বৃদ্ধি করা হয়। হাজারো ছাত্র ছাত্রী ও সাধারণ মানুষের ভোগান্তির প্রতিবাদে অরাজনৈতিক, সামাজিক ও ছাত্রকল্যানমুলক সংগঠন চাটখিল ব্লু ফোরাম – সি.বি. এফ. উপজেলা ইউ.এন.ও. দিদারুল আলম  সাথে আলোচনা ও স্মারকলিপি প্রদান করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা দিদারুল আলম  নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ.এম.ইব্রাহিম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন  ও জননী কর্তৃপক্ষের সাথে ফোনালাপ করলে জননী কর্তৃপক্ষ জানান,  সামনের সপ্তাহে সবাইকে নিয়ে ছাত্র-ছাত্রীদের সাথে আলোচনা মাধ্যমে সমস্যা সমাধানের চেষ্টা করবে।

এসময়ে সি.বি.এফের.পক্ষে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ইমন,নারী ও শিশু বিষয়ক সম্পাদিকা তমা আলম,ব্লাড ডোনেট সহ-সম্পাদক ফজলে রাব্বি।

চাটখিল কলেজ শাখার সমন্বয়ক জিএম সাকিল।

নোয়াখালী সরকারি কলেজ শাখার সহ-সভাপতি আবুল খায়ের মিঠু,যুগ্ম সাধারণ সম্পাদক আয়েশা আক্তার, সাংগঠনিক সম্পাদক সজল তপাদার,সহ-সাংগঠনিক সম্পাদক জেসমিন আক্তার, সহ-সাংগঠনিক সম্পাদক তাহমিনা নূর, সহ-কোষাধাক্ষ্য শারমিন শাহরিয়ার ইতি,সদস্য রোজেন,সদস্য ইসরাত,সদস্য বি.এম.মেহেদী, সদস্য সোহেল,সদস্য মিঠু আড্য সহ অনেকে।
স্মারকলিপি প্রস্তুত করেন শারমিন শাহরিয়ার ইতি।
পরবর্তী পদক্ষেপে ও দাবি আদায়ে পাশে থাকুন।