চাটখিলে কর্মহীন ১০ হাজার দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ

মাইনউ্দ্দিন বাধন:: করোনাভাইরাসের সংক্রমণ রোধে ও সামাজিক দূরত্ব বজায় রাখতে কর্মহীন, হত-দরিদ্র মানুষের বাড়ি বাড়ি গিয়ে নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিমের পক্ষ থেকে খাদ্য সহায়তা ও ত্রাণ সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে।

আজ শনিবার দুপুরে চাটখিল ও সোনাইমুড়ী উজেলার বিভিন্ন ইউনিয়নে ত্রাণ সহায়তা হিসেবে ১০ হাজার পরিবারের মাঝে চাল, ডাল, আলুসহ নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন খাদ্য সামগ্রী স্থানীয় উপজেলা প্রশাসনের সহযোগিতায় আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করেন।

চাটখিল উপজেলায় এ সময় উপস্থিত ছিলেন চাটখিলের উপজেলা নির্বাহী কর্মকর্তা দিদারুল আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান আলী তাহের ইবু, হাটপুকুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাকি বিল্লাহসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জানতে চাইলে নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এ এইছ এম ইব্রাহীম জানান, ভয়াবহ করানোভাইরাসের কারণে সারা দেশের মতো আমার নির্বাচনী এলাকায় সাধারণ কর্মজীবী ও সাধারণ শ্রমিকরা কাজ করতে না পেরে তাদের পরিবার যেন না খেয়ে থাকতে হয় সে কারণে তিনি তার নির্বাচনী এলাকায় সোনাইমুড়ি ও চাটখিল উপজেলা হতদরিদ্র ও কর্মহীন ১০ হাজার পরিবারকে তাদের খাবার ঘরে পোঁছার ব্যবস্থা করেছেন, যা অব্যাহত থাকবে।