চাটখিলে এমপি সহ ২০ জনের করোনা ভ্যাকসিন গ্রহণ।

 

জি এম শাকিল ;- চাটখিল উপজেলায় করোনা প্রতিরোধে ভ্যাকসিন গ্রহণ করলেন (চাটখিল-সোনাইমুড়ি-১) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম সহ ২০ জন সরকারি হাসপাতালের স্টাফ।

৭ ফেব্রুয়ারী রবিবার চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ্যাকসিন গ্রহণ শুরু করেন এমপি ইব্রাহিম নিজেই এবং একই সাথে পর্যায়ক্রমে টিকা গ্রহণ করেন সরকারি হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ খন্দকার মোশতাক আহমেদ,আরএমও শহিদুল ইসলাম নয়ন,মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ হাসান খায়ের চৌধুরী,ডাঃ ইকরাম বিন ফারুক প্রমুখ।
মেডিসিন(নেফ্রোলজি)বিশেষজ্ঞ ডাক্তার হাসান খায়ের চৌধুরী বলেন চাটখিল সোনাইমুড়ী আসনের এমপি সহ আমরা আমাদের হাসপাতালের ডাক্তার স্টাফ সহ মোট ২০ জন ভ্যাকসিন নিয়েছি আলহামদুলিল্লাহ কারো কোন সমস্যা এখন পর্যন্ত শুনিনি আমি নিজেও ভালোই অনুভব করছি।
নোয়াখালীতে করোনা ভাইরাসের টিকা প্রথম ধাপে ১০ হাজার ৪০০ ভায়াল বা এক লাখ চার হাজার ডোজ ভ্যাকসিন গত ৩১ জানুয়ারিতে এসে পৌঁছেছে। উক্ত ভ্যাকসিনগুলো নির্ধারিত ইপিআই সেন্টারের কোল্ডষ্টোরে রাখা হয়েছে বলে জানা যায়। গোটা জেলায় মোট ১০টি কেন্দ্রে এই টিকা দেয়া শুরু হয়েছে। ইতিমধ্যে এর জন্য ২৭টি টিম কাজ করছে। নোয়াখালী জেনারেল হাসপাতালে ৮ টি বুথ ও পুলিশ হাসপাতালে ১ টি বুথ করা হয়েছে। এছাড়াও প্রতিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২টি করে বুথ করেই ভ্যাকসিন প্রদান চলছে।