চাটখিলের সাবেক মেয়র মোস্তফা কামালের সময় উপযোগী পদক্ষেপে খুশি সাধারণ মানুষ

স্টাফ রিপোর্টারঃ চাটখিল পৌরসভার সাবেক মেয়র মোস্তফা কামাল। পৌরসভার ১নং ওয়ার্ড ফতেপুর গ্রামে তার জন্ম। বর্তমান করোনার মহামারীতে মানুষের পাশে তিনি দাঁড়িয়েছেন কয়েকবার। ইতোমধ্যে তিনি পাঁচ শতাধিক লোককে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি উপর দিয়ে মানুষের মাঝে ভালোবাসার জায়গা তৈরি করে নিয়েছেন। তিনি তার ব্যক্তিগত ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন। চাটখিলবার্তা অনলাইন গ্রাহকদের জন্য হুবহু পোস্টটি তুলে ধরা হলো।

“বিসমিল্লাহির রহমানির রাহিম
প্রাণঘাতী করোনা ভাইরাসের কারনে চাটখিল পৌরসভা বিএনপি,যুবদল,ছাত্রদল সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও সক্রিয় কর্মী রা বর্তমানে যারা আর্থিক সংকটে আছেন।
আপনারা আমার সাথে সরাসরি যোগাযোগ করবেন।আমি আমার সাধ্য অনুযায়ী আপনাদের আর্থিক সহযোগীতা করবো।ইনশাআল্লাহ।
মোস্তফা কামাল।
সাবেক মেয়র,চাটখিল পৌরসভা।
যুগ্ম- সাধারণ সম্পাদক,জেলা বিএনপি।
সভাপতি,চাটখিল পৌরসভা বিএনপি।”

এ বিষয়ে মেয়র মোস্তফা কামালের সাথে যোগাযোগ করা হলে তিনি চাটখিল অনলাইন কে বলেন, বাংলাদেশ জাতীয়বাদী দল বিএনপি যুগ্ন মহাসচিব ও নোয়াখালী ১ আসনের সাবেক সাংসদ ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনের নেতৃত্বে ইতোমধ্যে আমরা বিভিন্ন ওয়ার্ডে সাধারণ মানুষের মাঝে বিভিন্ন ধরনের নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী পৌঁছে দিয়েছে। কিন্তু কিছু মধ্যবিত্ত পরিবার রয়েছে যারা কাউকে কিছু বলতে পারে না। তাদের উদ্দেশ্যেই আমার এই ফেসবুক পোস্ট। তিনি আরো বলেন, তার ব্যক্তিগত পোস্টে খুশি অনেকেই এবং ফোন দিচ্ছেন মধ্যবিত্ত পরিবার গুলো আর আমি নিজেও সবার মাঝে প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী নিয়ে পৌঁছে দিচ্ছি।
এ বিষয়ে সাধারণ মানুষ বলেন, সাধারণত ত্রাণ সামগ্রী দেওয়ার ক্ষেত্রে অনেকেই বিভিন্ন প্রচার করে থাকে। কিন্তু সাবেক মেয়রের ফেসবুক পোস্টের মাধ্যমে আমরা অনেকেই উপকৃত। তাই আমরা মহান আল্লাহর কাছে কৃতজ্ঞ এবং মেয়র এর উদ্যোগে খুশি।