চাটখিলের সাধারন মানুষের পাশে দাড়িছেন ছাত্রদল নেতা মামুনুর রশিদ

স্টাফ রির্পোটারঃ  জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য চাটখিল-সোনাইমুড়ী গণমানুষের নেতা জনাব মামুনুর রশিদ মামুন এর উদ্যোগে তার নির্বাচনী এলাকা চাটখিল-সোনাইমুড়ী তে অসহায় এবং খেটে খাওয়া মানুষদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এতে দলীয় নেতৃবৃন্দ সহ এলাকার খেটে খাওয়া মানুষ স্বেচ্ছায় ত্রাণসামগ্রী গ্রহণ করে।

নোয়াখালী জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা জানান বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান,দেশ নায়ক তারেক রহমানের নির্দেশনায় চাটখিলের কৃতি সন্তান,জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সফল সভাপতি (ভারপ্রাপ্ত)বিএনপির জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য,আমাদের প্রিয় নেতা মামুনুর রশিদ মামুন ভাইয়ের পক্ষ থেকে চাটখিল উপজেলার প্রতিটা ইউনিয়নের প্রত্যেকটা ওয়ার্ডের করোনার প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া অসহায়-দুস্থদের ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছে একদল স্বেচ্ছাসেবী। চাটখিল উপজেলার পাশাপাশি সোনাইমুড়ি উপজেলার বজরা ও জয়াগ ইউনিয়নে আমরা এই ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছি ইনশাআল্লাহ পর্যায়ক্রমে সোনাইমুড়ীর প্রতিটি ইউনিয়নে ও এই ত্রাণ সামগ্রী পৌঁছাবে।

তিনি আরো বলেন আমাদের নেতার নির্দেশ এখানে যারা ত্রান নিতে এসেছেন তারা ভিক্ষুক নয় তবে পরিস্থিতির শিকার হয় তারা ত্রাণ গ্রহণ করতে এসেছে।

স্বেচ্ছাসেবক দের প্রতি মামুনুর রশিদ মামুন এর আহব্বান ছবি না তুলে তাদের হাতে ত্রাণ সামগ্রী তুলে দিতে।