চাটখিলের শ্রেষ্ঠ সহকারি উপজেলা শিক্ষা অফিসার নির্বাচিত হয়েছেন শাহাদাত

বিশেষ প্রতিনিধিঃ  চাটখিল উপজেলা পর্যায়ে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা-২০১৯ এ উপজেলার শ্রেষ্ঠ সহকারি উপজেলা শিক্ষা অফিসার নির্বাচিত হয়েছেন মোঃ শাহাদাত হোসেন স্যার । অত্র উপজেলায় শিক্ষা ক্ষেত্রে অসামান্য অবদান রাখার স্বীকৃতি হিসেবেই তাকে উপজেলার শ্রেষ্ঠ সহকারি উপজেলা শিক্ষা অফিসার ক্যাটাগরিতে শ্রেষ্ঠ নির্বাচন করা হয়। চাটখিল উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।এসময় উপস্থিত ছিলেন, চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা দিদারুল আলম,উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাছিমা আক্তার সহ উপজেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, শিক্ষক-শিক্ষিকা,কর্মচারী ও বাছাই কমিটির সদস্যবৃন্দ।
মোঃ শাহাদাত হোসেন লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে গ্র‍্যাজুয়েশন শেষ করার পর ২০১৪ সালের জানুয়ারি মাসে খাগড়াছড়ি তে প্রথম চাকুরী জীবন শুরু করেন। এরপর ২০১৭ সালের এপ্রিল মাসে চাটখিলে সহকারি উপজেলা শিক্ষা অফিসার হিসেবে আসেন। যোগদানের পর থেকেই মনোনিবেশ করেন চাটখিলে প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে। তারই ধারাবাহিকতায় তার দায়িত্বপ্রাপ্ত ক্লাস্টারের প্রাথমিক বিদ্যালয় সমূহে ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাব,রিডিং এন্ড রাইটিং, ওয়ান ডে ওয়ান ওয়ার্ড,উঠান বৈঠক,মা সমাবেশে, হোম ভিজিট ইত্যাদি কাজ গুলো সফলভাবে করার জন্য প্রতিটি স্কুলের শিক্ষক ও স্কুল পরিচালনা কমিটিকে সহযোগিতা করেন। যার কারনে তার দায়িত্বপ্রাপ্ত অসংখ্য স্কুলে তুলনামূলকভাবে পাশের হার বেড়েছে বলে জানান একাধিক স্কুল কর্তৃপক্ষ।

এক আলাপচারিতায় তিনি বলেন, আমার ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ও আমার স্কুলের শিক্ষকরা আমাকে সহযোগিতা করতেছে, আমি চেষ্টা করতেছি বাকিটা আল্লাহর ইচ্ছা। আমি চাই চাটখিলের স্কুল গুলো এক সময় জেলার সব ক্যাটাগরিতে শ্রেষ্ঠ হবে এই প্রত্যাশায় আমি কাজ করে যাচ্ছি।

ধন্যবাদ নুরুল আফসার আজিম