চাটখিলের মেঘা গ্রামে ২টি দোকান চুরি

আরিফ হোসেন: চাটখিলের মেঘা দিঘীর পাড় একরাতে ২টি দোকানে চুরির ঘটনা ঘটেছে। রবিবার (২৩ আগষ্ট) রাতে উপজেলার বদলকোট ইউনিয়নের মেঘা দিঘীর পাড়ে ২টি দোকানে চুরির ঘটনা ঘটে। এছাড়া আরো কয়েক বার দোকান গুলো চুরি হয়। বার বার দোকান গুলো চুরি হওয়ায় এলাকার মানুষের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা গেছে, রবিবার দিবাগত রাতে বদলকোট ইউনিয়নের ২ নাম্বার ওয়ার্ডের মেঘা দিঘীর পাড় নামক স্থানে দোকান গুলোয়ে চোরের দল হানা দেয়। এ সময় তারা দোকানগুলোতে তালা ভেঙ্গে ও গ্রিল কেটে ঢুকে। কেউ টের পাওয়ার পূর্বে চোরের দল দোকানগুলো থেকে নগদ টাকা ও মূল্যবান মালামাল নিয়ে পালিয়ে যায়।

স্থানীয় লোকজন বলেন, ‘চোরেরা ২টি দোকান থেকে নগদ টাকাসহ দামী মালামাল নিয়ে পালিয়ে গেছে। আমাদের এলাকায় সাবেক রুহুল আমিন মেম্বারের ছেলে নসু ও মমিনের দোকান ২টি চুরি হয়। দোকানগুলো থেকে এলসিডি টেলিভিশন, দুধ, চা পাতা, সাবান, চাল, তেল, কসমেটিক্স, মোবাইল কার্ড সিগারেটসহ অন্যান্য জিনিসপত্র ও নগদ টাকা চুরি হয়।’

এছাড়াও একই ওয়ার্ডের দুই দিন আগে গাজী বাড়ীর মিজানুর রহমানের ঘরে নগদ টাকা ও মোবাইল ফোনসহ অন্যান্য জিনিসপত্র চুরি করে

বদলকোট ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সোলাইমান শেখ বলেন, ‘চুরির ঘটনা শুনে ঘটনাস্থলে পরিদর্শন করতে যায়। এ ঘটনায় এলাকার মানুষের মনে উদ্বেগ উৎকন্ঠা সৃষ্টি হয়েছে। আমি পুলিশ প্রশাসনের কাছে চুরি বন্ধের জন্য ব্যবস্থা নেওয়ার জোর দাবি করছি।