চাটখিলের নতুন করোনা আক্রান্ত ৬ জনের পরিচয়

সাইফুল ইসলাম রিয়াদঃ চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসা সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ৬ জনের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি ধরা পড়েছে। আক্রান্তরা হলেন চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহকারি শাহাবুদ্দিন (৩৪), চাটখিল মিজি বাড়ির সাঈদ ম্যানশনের নুর ইসলামের ছেলে মহিন উদ্দিন (১৫),একই বিল্ডিংয়ে থাকা বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস এর মেডিকেল রিপ্রেজেন্টেটিভ জহিরুল ইসলাম (২৮), ইউরো ফার্মাসিটিক্যালসের এরিয়া ম্যানেজার আব্দুল আওয়াল খান (৪৮) চাটখিল মিজি বাড়ির সাঈদ ম্যানশনের পার্শ্ববর্তী কামাল ম্যানশনে বসবাসরত গ্লোব ফার্মাসিউটিক্যালসের এমপিও মোঃ আবু হানিফ (৩৬) গ্লোব ফার্মাসিউটিক্যালসের এস আর শামসুদ্দিন (৩৩)।

চাটখিল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার খন্দকার মোশতাক আহমেদ জানান আক্রান্তরা সবাই যার যার অবস্থানে লকডাউন অবস্থায় আছে, তাদেরকে নোয়াখালী জেলা সদরে স্থাপন করা শহীদ ভুলু স্টেডিয়াম এ স্হাপন করা আইসোলেশন সেন্টারে পাঠানো হবে, এবং তারা এ পর্যন্ত যাদের যাদের সংস্পর্শে এসেছে তাদের প্রত্যেকের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে।
উল্লেখ্য, এ নিয়ে চাটখিলে মোট ১১ জনের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে এদের মধ্যে তিনজন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।