এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে এক যুবক গ্রেপ্তার।

কোম্পানীগঞ্জ এর মুছাপুর ইউনিয়নে এক এসএসসি পরীক্ষার্থীকে (১৬) অপহরণ, জোরপূর্বক ধর্ষণের অভিযোগে শাহাদাত হোসেন নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল এবং অভিযুক্ত শাহাদত হোসেনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেপ্তার শাহদাত চরহাজারী ইউনিয়নের ২নং ওয়ার্ডের মুকবুল আহাম্মদের ছেলে।

পুলিশ জানায়, গত মঙ্গলবার এসএসসি পরীক্ষা শেষে প্রেক্টিক্যাল পরীক্ষার খাতা জমা দেয়ার জন্য নিজ বাড়ি থেকে বের হয় রংমালা উচ্চ বিদ্যালয়ের ওই ছাত্রী। পথে শাহাদাত হোসেন ও তার সহযোগী মুছাপুর ইউনিয়ন ৩নং ওয়ার্ডের বদিউল আলমের ছেলে মুরশিদ আলমসহ অজ্ঞাত কয়েকজন ওই ছাত্রীকে একটি সিএনজি অটোরিকশায় তুলে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরে এ ঘটনায় ছাত্রীর বাবা নূর করিম বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে কোম্পানীগঞ্জ থানায় একটি মামলা করেন।

পুলিশ আরও জানায়, অপহরণের পর শাহাদাত হোসেন তাকে জোরপূর্বক ধর্ষণ করেছে বলে অভিযোগ করেছে ওই ছাত্রী। গত বৃহস্পতিবার রাতে শাহাদাতের বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রবিউল হক জানান, শুক্রবার ধর্ষিতার ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে ও অভিযুক্ত শাহাদাতকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।