অটোরিকশার ধাক্কায় উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. জসিম উদ্দিন শেখের মৃত্যু।

মাইজদী শহরে অটোরিকশার ধাক্কায় উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. জসিম উদ্দিন শেখের (৪৪) মৃত্যু হয়েছে। শুক্রবার বেলা ১১টার দিকে শহরের মাইজদী গার্লস একাডেমি এলাকায় মাইজদী-সোনাপুর সড়কে এই ঘটনা ঘটে।

মারা যাওয়া জসিম উদ্দিন শেখ লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার কাঞ্চরনপুর ইউনিয়নের শেখপুর গ্রামের বাসিন্দা। তিনি ২০১৫ সাল থেকে নোয়াখালী সদর উপজেলা শিক্ষা কর্মকর্তার দায়িত্ব পালন করছিলেন। পরিবারে তাঁর স্ত্রী ও দুই কন্যাসন্তান আছে।

সদর উপজেলার সহকারী শিক্ষা কর্মকর্তা মহিউদ্দিন ফরহাদ বলেন, বেলা ১১টার দিকে শিক্ষা কর্মকর্তা জসিম উদ্দিন শেখ নোয়াখালী পৌরবাজার এলাকা থেকে রিকশা করে বাসায় যাওয়ার পথে মাইজদী গার্লস একাডেমির কাছে পৌঁছালে সিএনজিচালিত অটোরিকশা ধাক্কা দেয়। এতে তিনি রিকশা থেকে ছিটকে সড়কে পড়ে মাথায় গুরুতর আঘাত পান। আশপাশের লোকজন তাঁকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি হাসপাতালে নেওয়া হলে বিকেল পাঁচটার দিকে তাঁর মৃত্যু হয়।

নোয়াখালীর সুধারাম থানার পরিদর্শক (তদন্ত) টমাস বড়ুয়া বলেন, সকালে দুর্ঘটনার বিষয়টি কেউ থানায় জানায়নি। বিকেলে ওই শিক্ষা কর্মকর্তার মৃত্যুর পর তাঁরা ঘটনাটি শুনেছেন। পরে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।