এইমাত্র পাওয়া খবর: 
চাটখিলের শীর্ষ সন্ত্রাসী কালা রাসেল- লক্ষ্মীপুরে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে নিহত  *  মোমের আলোতে এইচ.এস.সি পরীক্ষা  *  চাটখিলবার্তা পড়ুন, চাটখিলের সকল খরব জানুন log in : www.chatkhilbarta.net যোগাযোগ করুন : ০১৭১২২৩১৯১২, ০১৮৩১০১৬৭২০ ইমেই করুন: news@chatkhilbarta.net
শিরোনাম: 
| ২৯  মে - ২০১৭

অনলাইন থেকে » বিনোদন

‘এ এক অন্যরকম অভিজ্ঞতা’

Afternoon - 5.43   Saturday   0000-00-00

A- A A+

চ্যানেল আই ক্ষুদে গানরাজ প্রতিযোগিতার মধ্যে দিয়ে সংগীত জগতে যাত্রা শুরু হয় সাবরিনা পড়শীর। এ প্রতিযোগিতার মধ্য দিয়ে তার উত্থানটা অনেকটা স্বপ্নের মতোই। প্রতিযোগিতায় থাকা অবস্থাতেই পড়শীর কন্ঠ মনে ধরে যায় দর্শকদের। এখান থেকে বের হয়ে নিজের প্রথম একক অ্যালবাম প্রকাশ করেন এ শিল্পী। আর সে অ্যালবামের মাধ্যমে তাক লাগিয়ে দেন শ্রোতাদের। অ্যালবামটির কয়েকটি গান ব্যাপক জনপ্রিয়তা পায়। এরপর থেকেই গানের জগতে নিয়মিত পথ চলছেন তিনি। বর্তমানে গান নিয়ে ব্যাপক ব্যস্ত সময় পার করছেন পড়শী। স্টেজ শো, অ্যালবাম, প্লেব্যাক-এই প্রতিটি ক্ষেত্রেই রয়েছে তার সরব উপস্থিতি। গত বছর অ্যালবাম ও প্লেব্যাক মিলিয়ে পড়শীর গাওয়া বেশ কয়েকটি গান শ্রোতাপ্রিয়তা পায়। চলতি বছরও গানে গানে শুরু করেছেন এ সংগীত তারকা। দেশের বিভিন্ন স্থানে শো করছেন পড়শী। পাশাপাশি এগিয়ে নিচ্ছেন নতুন অ্যালবামের কাজ। টিভি শোতেও তার ব্যস্ততা চোখে পড়ার মতো। বছরের প্রথম দিনই নরসিংদীতে একটি বড় মাপের কনসার্টে অংশ নেন তিনি। এরপর থেকে তার শো এর ব্যস্ততা চলছে টানা। গতকালও তিনি নিজের ব্যান্ড বর্নমালা নিয়ে শো করেছেন টাঙ্গাইলে। সব মিলিয়ে বছরের শুরুটা কেমন হলো? পড়শী বলেন, জমজমাট একটি শুরু হলো বছরের। কারণ টানা শো করছি এখন। শো এর ব্যস্ততা প্রতি বছরই থাকে। তবে এবার বোধহয় একটু বেশি। তাই বেশ ভালো লাগছে। কারণ সরাসরি গানের মাঝে থাকার মধ্যে অন্যরকম একটা আনন্দ আছে। গেল ডিসেম্বরে কোরিয়া এবং থাইল্যান্ডে শো করেছি। হয়তো সামনেও দেশের বাইরে যাওয়া হবে, সে ব্যাপারে কথাবার্তা চলছে। এছাড়া আর ব্যস্ততা কি নিয়ে? পড়শী বলেন, অনেক কিছু নিয়ে ব্যস্ত থাকতে হচ্ছে। শো তো রয়েছেই। পাশাপাশি নতুন গানের কাজ চলছে। একটি ভিন্নধর্মী প্রজেক্ট হচ্ছে। তবে এ বিষয়ে এখনই কিছু বলতে চাইছি না। এটা শ্রোতাদের জন্য চমক হয়েই থাক। আশা করছি বিশেষ এ কাজটি ভালোবাসা দিবসে শ্রোতাদের হাতে তুলে দিতে পারবো। এছাড়াও টিভি শো ও পড়াশোনায়ও সময় দিচ্ছি। এই আর কি! প্লেব্যাক-এর কি খবর? পড়শী বলেন, গত বছরজুড়ে বেশ কিছু সিনেমায় গান করেছি। সাড়াও পেয়েছি ভালো। সর্বশেষ ‘এক পৃথিবী প্রেম’ ছবির গানের মাধ্যমে ভালো সাড়া পেয়েছি। সামনে আরও কয়েকটি সিনেমার গানে কন্ঠ দেয়ার কথা রয়েছে। আরজেগীরি কেমন চলছে? পড়শী বলেন, খুব ভালো। প্রতি সপ্তাহেই জাগো রেডিও স্টেশনে হাজির হয়ে যাই আমার শো ‘পড়শী নাইট’ নিয়ে। প্রতিবারই ভিন্ন কিছু উপহার দেয়ার চেষ্টা করি শ্রোতাদের। সব মিলিয়ে শ্রোতাদের সাড়াও দারুণ। এ এক অন্যরকম অভিজ্ঞতা। আমি উপভোগ করছি খুব। অডিও ইন্ডাস্ট্রির অবস্থা এই সময়ে কেমন মনে হচ্ছে? পড়শী বলেন. আগের চাইতে তো ভালো মনে হচ্ছে। গত বছর অনেক অ্যালবাম প্রকাশ হয়েছে। এই জোয়ারটা আমাদের জন্য ইতিবাচক। আর প্রযুক্তিগতভাবেও আমরা এগিয়ে যাচ্ছি। এ ধারায় আমরা যত অভ্যস্ত হবো ততোই আমাদের জন্য ভালো। আমি খুব আশাবাদী ইন্ডাস্ট্রি নিয়ে। মনে হচ্ছে সামনে সুদিন অপেক্ষা করছে। এদিকে পড়শী গত বছর গায়িকা থেকে নায়িকা বনে গিয়েছিলেন ‘মেন্টাল’ ছবির মধ্য দিয়ে। এ ছবিতে তিনি অভিনয় করেন শাকিব খানের বিপরীতে। পড়শীর উপস্থিতি বেশ প্রশংসিতও হয়েছে ছবিটিতে। সামনে কি চলচ্চিত্রে আর দেখা যাবে? পড়শী বলেন, এটা আসলে এখনই বলা সম্ভব নয়। কারণ খুব বেশি মন পছন্দ হলেই কেবল কাজ করতে পারি। তবে আমি গানের ক্যারিয়ার ঠিক রাখতে চাই। কারণ গান দিয়েই আজকের পড়শী হয়েছি। শ্রোতাদের প্রতি আমার একটা দ্বায়বদ্ধতা তৈরি হয়েছে। সেই জায়গা থেকে গানটাকেই সবচেয়ে বেশি প্রাধান্য দিচ্ছি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


News of your area

usericon

Be the First to Commnent

Also on chatkhil.com

fbnglkjhfkhjof
fgjhnghu
fbnglkjhfkhjof
fgjhnghu
fbnglkjhfkhjof
fgjhnghu
fbnglkjhfkhjof
fgjhnghu

অনলাইন থেকে

Powered by চাটখিলবার্তা :: Designed and Developed By Colour Spray Ltd.