এইমাত্র পাওয়া খবর: 
চাটখিলের শীর্ষ সন্ত্রাসী কালা রাসেল- লক্ষ্মীপুরে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে নিহত  *  মোমের আলোতে এইচ.এস.সি পরীক্ষা  *  চাটখিলবার্তা পড়ুন, চাটখিলের সকল খরব জানুন log in : www.chatkhilbarta.net যোগাযোগ করুন : ০১৭১২২৩১৯১২, ০১৮৩১০১৬৭২০ ইমেই করুন: news@chatkhilbarta.net
শিরোনাম: 
| ২৯  মে - ২০১৭

প্রতিবেদন » রাজনীতি

চাটখিল রাজনীতিক নেতাদের রামরাজত্ব, বেশির ভাগই অশিক্ষিত

Morning - 11:18 AM   Monday   2017-01-23

A- A A+

স্টাফ রিপোর্টার: চাটখিলে সকল অসামাজিক কার্যকলাপের মূলে রয়েছে রাজনীতিবিদেরা। সরকার দল কিংবা বিরোধী দল সবই এখন এক। কারো মামা, কারো চাচা, কারো ভাই আবার কারো পরিচিত বন্ধু এমন অযুহাতে দলীয় ক্ষমতাশীনদের পরিচয় চলছে দেঁদার চাঁদা বাজি, সন্ত্রাসী, এমন কোন অপরাধ নাই যার সাথে এসব রাজনীতিবিদেরা জড়িত নেই। এদের রাজনীতিক বড় ভাই বা ক্ষমতার কারণে অনেকটাই অসহায় হয়ে পড়ছে প্রশাসন, শত ইচ্ছা করলেও ব্যর্থ উচ্চ পর্যায়ের ফোনের কাছে। একজন সন্ত্রাসীকে আটক করলেও ফোন, একজন চাঁদাবাজ দরলেও ফোন। আর এই ফোনের কারনে অপরাধ ও অসামাজিক কর্মকান্ড বন্ধ করতে পারছেন না প্রশাসন। জানা যায়, চাটখিলে বিভিন্ন এলাকায় রয়েছে শত শত নেতাকর্মীর বসবাস। স্বার্থান্বের্ষী জাতীয়, জেলা সদর এবং স্থানীয় ক্ষমতাশীন দলের নেতাকর্মীদের আশ্রয় প্রশ্নয়ে এরা নিজেদের ভিত্তি মূলকে দিন দিন শক্ত করে তুলছে। এদের আক্রমন থেকে বাদ পড়া লোকের সংখ্যা খুবই কম। যাকে যে ভাবে সুযোগ পায়, তাকে সেই ভাবে আক্রমন করে। এদিকে এসব নেতাদের সম্পর্কে খবর নিয়ে দেখা যায় বেশির ভাগ নেতাই প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষায় শিক্ষিত। কেউ কেউ মাধ্যমিকে পড়া লেখা করলেও এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করতে পারে নাই, তবে দুই একজন এসএসসি পাশ করে কলেজে গেলেও এদের সংখ্যা খুবই কম। এসকল রাজনীতির আশ্রয় পাওয়া নেতাদের নেই কোন শিক্ষা, নেই কোন সভ্যতা, নেই সামাজিকতা। সমাজের বোঝা হিসেবে মনে করছে তাদেরকে সবাই। সরকারী জায়গা-জমি দখল, নানা অপরাধ ও আসামাজিক কার্যলাপে জড়িত থাকাই তাদের একমাত্র পেশা। এদের বিরোদ্ধে রয়েছে একাদিক অভিযোগ তাও চুরি, ডাকাতি, হামলা সহ অন্যান্য রাষ্ট্র/ সমাজ বিরোধী কর্মকান্ডের। চাটখিল হালিমা দিঘিরপাড়, পাল্লা বাজার, বদলকোট, দশঘরিয়া, শোল্লা, পরকোট, শাহপুর, খিলপাড়া, সোমপাড়া বাজার সহ বিভিন্ন জনগণের মিলনস্থান গুলোতে এসব অসামাজিক কার্যক্রম রাজনীতিক নেতাদের অবাধ বিচরণ। তাদের আস্তানাসমূহ ঘুরলে দেখা যাবে, প্রায় প্রতিটি নেতাই সন্ধার পর বসে মদ ও গাঁজার আড্ডা, চুরি, ডাকাতি সহ জুয়া খেলা এবং পতিতাবৃত্তির মত জঘন্য কাজেও এরা তৎপর। তাদের অত্যাচারে স্থানীয় বাসিন্দারা অতিষ্ঠ হয়ে উঠেছেন। শত বাঁধা-বিপত্তিকে ও তোয়াক্কা করছে না তারা। এ ব্যাপারে কার্যকরি পদক্ষেপ গ্রহণের মাধ্যমে এলাকার স্থানীয় লোকদের জীবন যাপন স্বাভাবিক ও শান্তিপূর্ণ করার প্রয়োজন রয়েছে বলে মনে করছেন সচেতন মহল।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


News of your area

usericon

Be the First to Commnent

Also on chatkhil.com

fbnglkjhfkhjof
fgjhnghu
fbnglkjhfkhjof
fgjhnghu
fbnglkjhfkhjof
fgjhnghu
fbnglkjhfkhjof
fgjhnghu

প্রতিবেদন

Powered by চাটখিলবার্তা :: Designed and Developed By Colour Spray Ltd.