এইমাত্র পাওয়া খবর: 
বিজিবি ১. নায়েক সুবেদার মিজানুর রহমান- ০১৭৬৯-৬১৩৩০৫ ২. হাবিলদার রাফিউল আলম- ০১৭২৩-৩৬৬৬০৭ ৩. হাবিলদার মাজেদুল হক - ০১৭৩৫-২৭৭৩৩৩ ৪. হাবিলদার মফিজুর রহমান - ০১৭১৭- ০৩৬১১৪ নির্বাহী ম্যাজিসটেট রুহুল আমিন -  *  চাটখিলবার্তা পড়ুন, চাটখিল সহ বাংলাদেশের সকল খবর জানতে এখনই লগইন করুন: www.chatkhilbarta.net যোগাযোগ- ০১৭১২২৩১৯১২,০১৭১০৬৪০৩৫৫, ইমেইল- news@chatkhilbarta.net  *  চাটখিলবার্তা পড়ুন, চাটখিলের সকল খরব জানুন log in : www.chatkhilbarta.net যোগাযোগ করুন : ০১৭১২২৩১৯১২, ০১৮৩১০১৬৭২০ ইমেই করুন: news@chatkhilbarta.net
শিরোনাম: 
| ২২  অগাস্ট - ২০১৯

অনলাইন থেকে

চাটখিলের আলোচিত ওসির বদলীর আদেশ এবং ফেসবুকে মানুষের আবেগময় লিখা

Afternoon - 04:12 PM   Wednesday   2018-09-26

A- A A+

স্পেশাল করেসপন্ডেন্টঃ বেশ ঢাক ঢোল পিটিয়ে মঙ্গলবার বিকেলে পুরো চাটখিল উপজেলায় বাইক নিয়ে সন্ত্রাস বিরোধী র্যালী করেছিল আলোচিত ওসি ইমাউল হকের নেতৃত্বে চাটখিল থানা পুলিশ। কিন্তু একটি সফল র্যালী শেষ করে যখনই তৃপ্তির ঢেকুর গিলবেন থানায় বসে আরাম করে তখনই উপরের মহল থেকে বদলি জনিত ফোন। মাত্র ৩ মাস ২০ দিনের মাথায়ই ছাড়তে হলো চাটখিল থানায় ব্যাপক আলোচিত এই পুলিশ কর্মকর্তাকে চাটখিল থানা। এই অল্প সসয়ে পুলিশকে জনমূখী করকে তার বেশ কিছু পদক্ষেপ চাটখিল থানা বাসীর হৃদয়ে দাগ কাটতে সক্ষম হয় যার প্রমান তার বিদায়ে বেদনাহত চাটখিলের মানুষের ফেসবুকে তার প্রতি শত শত ইতিবাচক কমেন্টস ও স্টেটাস। বিদায়ের খবরে ওসি ইমাউল হকের আবেগঘন স্টেটাসও প্রমান করে তিনি এত ত্রুত ছাড়তে চাননি চাটখিল থানাকে কিছু করে দেখাতে ছেয়েছিলেন তিনি। তার বিদায়ের খবরে ফেসবুকে তাকে নিয়ে মানুষের অবেগময় কমেন্ট/পোস্টে টাইম লাইন সরব হয়ে ওঠে। এসব কমেন্ট / পোস্টের মাধ্যমে আরো স্পষ্ট হয়ে ওঠে পুলিশের সর্বোচ্ছ পদক পাওয়া এই ওসি ইমাউল হক পিপিএমের এত স্বল্প সময়ে চাটখিলে জনপ্রিয় হওয়ার প্রমান। তাকে নিয়ে ফেসবুকে মন্তব্যের কিছু অংশ প্রিয় নোয়াখালীর পাঠকদের জন্য তুলে ধরা হলোঃ খোকন চাটখিল আইডি থেকে লিখা হলো,আপনার সাথে চাটখিলের সাধারন জনগনকে নিয়ে জান, এতিম করে একলা যাবেন কেন। মহি উদ্দিন অভি লিখেছেন,খারাপের দেশে ভালো মানুষ টিকে না। জাহাঙ্গীর খান লিখেছেন, আপনার সততা ও নিষ্ঠা এবং জনগনের প্রতি ভালোবাসা কখনো ভোলা যাবে না। রবিউল ইসলাম রবিন লিখেছেন,আমাদের ক্ষমা করবেন স্যার আপনার যোগ্যতার মূল্য আমরা দিতে পারিনি। ইমরুল চৌধুরী রাসেল লিখেছেন, চলে যাওয়া মানে প্রস্তান নয়। আমাদের ক্ষমা করবেন নিজ গুনে। জাহিদুল ইসলাম লিখেছেন,স্যার আপনার মত ভালো পুলিশ অফিসার আমার জীবনে আর দেখিনাই। এলেক্স রবিন শসি লিখেছেন, আপনার শূন্যতা কিছুতেই পূরন হবার নয়। ইলিয়াছ নিলয় লিখেছেন, আপনাকে দেখে আমাদের মনে অনেক শক্তি এসেছে, এখন আমাদের কি হবে বলেনতো? সৈয়দ মো: তুষার লিখেছেন, আপনার মত ভাল অফিসারের কথা চাটখিলের মানুষ স্মরন রাখবে। মনিরুল ইসলাম লিখেছেন, এত দ্রুত চলে যাওয়া মেনে নিকে পারিনা। আমরা প্রধানমন্ত্রীর কাছের লোক জাহাঙ্গীর আলম ভাইকে বলবো আপনাকে পূনবহাল করতে। মিজানুর রহমান বুলবুল লিখেছেন, কি কারনে কার কারনে যাচ্ছেন সেটা কেন উল্লেখ করেননি? আশা করি সে সৎ সাহস দেখাবেন। নাসির উদ্দিন গাজী লিখেছেন, চাটখিলে ইয়াবার গডফাদারদের জয় হয়েছে, ওসি সাহেবের পরাজঢ হয়েছে। আবু ইউছুপ মানিক লিখেছেন, প্রত্যেক থানায় আপনার মত সৎ অফিসার থাকাটাই সবার কামনা। বেলায়েত হোসেন দ্বীপু লিখেছেন, আপনার বিদায় বেদনা দায়ক। জানিনা যে আসবে সে কোন ভাইয়ের লোক!

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


News of your area

usericon

Be the First to Commnent

Also on chatkhil.com

fbnglkjhfkhjof
fgjhnghu
fbnglkjhfkhjof
fgjhnghu
fbnglkjhfkhjof
fgjhnghu
fbnglkjhfkhjof
fgjhnghu

অনলাইন থেকে

Powered by চাটখিলবার্তা :: Designed and Developed By Colour Spray Ltd.