এইমাত্র পাওয়া খবর: 
চাটখিলবার্তা, চাটখিলের প্রতিচ্ছবি হিসেবে দীর্ঘ পথ অতিক্রম করেছে, আপনাদের সহায়তা আজকের আমরা, আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।  *  রমজানের পবিত্রতা রক্ষা করুন, আপনার পাশে থাকা হতদরিদ্রদের সহযোগীতায় এগিয়ে আসুন-চাটখিলবার্তা পরিবার-০১৭১২২৩১৯১২, ০১৮৩১০১৬৭২০, ০১৭১০৬৪০৩৫৫  *  চাটখিলবার্তা পড়ুন, চাটখিলের সকল খরব জানুন log in : www.chatkhilbarta.net যোগাযোগ করুন : ০১৭১২২৩১৯১২, ০১৮৩১০১৬৭২০ ইমেই করুন: news@chatkhilbarta.net
শিরোনাম: 
| ২২  নভেম্বর - ২০১৭

ইউনিয়ন » মোহাম্মদপুর

৫নং মোহাম্মদপুরে প্রেমিক দ্বারা গর্ভবতী ভেঙ্গ গেল স্কুল ছাত্রী সুমির বিবাহ

Morning - 5.43   Saturday   0001-01-17

A- A A+

ইউ.পি (৫নং মোহাম্মদপুর) প্রতিনিধি॥ চাটখিল উপজেলার ৫নং মোহাম্মদপুর ইউনিয়নের উত্তর মোহাম্মদপুর গ্রামের ফকির বাড়ির প্রবাসী দেলোয়ার হোসেনের কন্যা জনতা উচ্চ বিদ্যালয়ের এ বছর এসএসসি পরীক্ষার্থী সুমি আক্তার সুমার অবৈধ সম্পর্কে ফলে গর্ভবতী হওয়ার প্রমান পাওয়ার পর ২২ নভেম্বর ঠিক হওয়া বিবাহ ভেঙ্গে গেছে। এ নিয়ে এলাকায় ও চাটখিলে ব্যাপক চাঞ্চলের সৃষ্টি হয়েছে। বরের পছন্দের পাত্রী হওয়ার পরও বিবাহের পূর্বে গর্ভবতী হওয়ার প্রমাণ পাওয়ায় এই বিবাহ ভেঙ্গে গেছে বলে এলাকার লোকজন ও হাসপতাল সূত্রে জানা গেছে। জানা যায় একই ইউনিয়নের মলংমুড়ি গ্রামের মৃত আবদুল ওয়াদুদের পুত্র মো. মোহনের পছন্দমতে উত্তর মোহাম্মদপুর ফকির বাড়ির প্রবাসী দেলোয়ারের কন্যা সুমি আক্তার সুমার বিবাহের দিন ধার্য করা হয় ২২ নভেম্বর শুক্রবারে। এদিকে ১৯ নভেম্বর রাতে সুমরি মাকে পূর্ব থেকে অবৈধ সম্পর্কে ল্প্তি থাকা একই ইউনিয়েনের কাকড়া গ্রামের সুমন সুমির মাকে বিবাহ না দেওয়ার অনুরোধ করে। সুমরি মাতা অনুরোধ উপেক্ষা করে বিবাহের দিন ধার্য করলে সুমন বর মোহনকে মোবাইলে ঘটনা জানিয়ে দেয়। এ নিয়ে সুমিকে জানালে সে কাহারো সাথে সম্পর্ক আছে তা অস্বীকার করে। এই নিয়ে বর মোহন ও তার মামা পলাশ মেয়ে ও সুমি ও তার নিয়ে ২১ নভেম্বর বিকেলে চাটখিল বাজারস্থ এহছানিয়া হাসপতালে এসে পরীক্ষা করালে চতুর সুমি প্রথম দুই বার টিউবে প্রসাব না দিয়ে পানি এনে দেয়। এহছানিয়া হাসপতাল টেনিশিয়ানের সন্দেহ হলে হাসপাতাল কর্তৃপক্ষ হাসপাতালে কর্মরত সেবিকাকে দিয়ে টিউবে প্রস্রাব নেয় এবং রিপোর্টে পজেটিভ পায়। দুই পক্ষের সন্দেহ আরো ঘনীভূত হলে সুমিকে চাটখিল সিডিসিতে ও পরে জনজীবন হাসপতালে পরীক্ষা করা হলে প্রথম দুই বার টিউবে প্রসাব না দিয়ে পানি এনে দেয়। সন্দেহ হলে হাসপাতালে কর্মরত সেবিকাকে দিয়ে টিউবে প্রস্রাব নেয় এবং রিপোর্টে পজেটিভ পায়। ফলে সুমির বিবাহ ভেঙ্গে যায়। এ নিয়ে চাটখিলে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। খবর পেয়ে ইউপি চেয়ারম্যান ঘটনাস্থলে এসে পুনরায় পরীক্ষা করার জন্য নোয়াখালীতে পাঠায়। সেখানেও রিপোর্ট পজেটিভ হলে বর পক্ষ বিবাহ ভেঙ্গে দেয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


News of your area

usericon

Be the First to Commnent

Also on chatkhil.com

fbnglkjhfkhjof
fgjhnghu
fbnglkjhfkhjof
fgjhnghu
fbnglkjhfkhjof
fgjhnghu
fbnglkjhfkhjof
fgjhnghu

ইউনিয়ন

Powered by চাটখিলবার্তা :: Designed and Developed By Colour Spray Ltd.